BollywoodHoop Plus

Neha Kakkar: স্বামীর জন্মদিনে মাঝরাতে সারপ্রাইজ, একসঙ্গে কেক কেটে রোহনের ঠোঁটে গাঢ় চুম্বন নেহার

নেহা কক্কর (Neha Kakkar) বরাবর স্বামী রোহনপ্রীত সিং (Rohanpreet Singh)-কে নিয়ে পজেসিভ। এর আগে রোহন নেহার জন্মদিনে তাঁকে সারপ্রাইজ দিয়েছিলেন মিডনাইট বার্থডে সেলিব্রেশনের মাধ্যমে। পিছিয়ে থাকলেন না নেহাও। তিনিও মিডনাইট সারপ্রাইজ দিলেন রোহনকে।

রোহনপ্রীতের জন্মদিনে রাত বারোটা বাজার সাথে সাথেই রোহনের সঙ্গে কেক কাটলেন নেহা। করলেন লিপলক কিস। ক্লোজ ডান্স বাদ গেল না। রোহনের জন্মদিনের ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করে নেহা স্বামীকে নিজের জীবন হিসাবে সম্বোধন করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, সারাদিন ধরে পার্টি হবে।

সম্প্রতি নেহা ‘লাইফ অফ কক্করস’ নামে একটি অনুষ্ঠান শুরু করেছেন। এই অনুষ্ঠানে নেহা জানিয়েছেন, তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার গুজব ছড়ালেও তিনি অন্তঃসত্ত্বা নন। ওয়ার্কআউট না করার ফলে তাঁর ওজন বেড়ে গিয়েছে। এর আগে ‘খ্যায়াল রাখ‍্যা কর’ মিউজিক ভিডিওর জন্য নেহার অন্তঃসত্ত্বা লুক সামনে এলে অনেকেই নেহাকে ট্রোল করে বলতে শুরু করেছিলেন নেহা ইন্ডাস্ট্রিতে আসার পর বিয়ের আগেই অনেক কিছু করে ফেলেছেন। কিন্তু পরে তাঁরা জানতে পারেন মিউজিক ভিডিওটির কথা। দু’তিন বছর তিনি বা রোহন (Rohanpreet Singh) সন্তান নেওয়ার কথা ভাবতে চান না বলে জানিয়েছেন নেহা।

ইতিমধ্যেই পূর্ণ হয়েছে নেহা ও রোহনপ্রীতের বিয়ের এক বছর। সম্প্রতি প‍্যারিসে বেড়াতে গিয়ে আইফেল টাওয়ার সামনে লাল গাউন পরে দাঁড়িয়ে ছবি তুলেছেন নেহা। সঙ্গে ছিলেন রোহনপ্রীত। তাঁর পরনে ছিল সাদা পোশাক। তাঁদের সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

whatsapp logo