whatsapp channel

বিয়ের আগেই একসঙ্গে দীপাবলি পালন, অন্তরঙ্গ মুহূর্তে মেতে উঠলেন রুদ্রজিত-প্রমিতা!

প্রমিতা রুদ্রজিত না পারুল রাঘবেন্দ্র কোনটা নামটা পছন্দ আপনার? সবাই তো এদের সাত ভাই চম্পার রাঘব আর পারুল বলতেই অভ্যস্ত। ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে একবছর আগে। কিন্তু মানুষ এর রেশ…

Avatar

HoopHaap Digital Media

প্রমিতা রুদ্রজিত না পারুল রাঘবেন্দ্র কোনটা নামটা পছন্দ আপনার? সবাই তো এদের সাত ভাই চম্পার রাঘব আর পারুল বলতেই অভ্যস্ত। ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে একবছর আগে। কিন্তু মানুষ এর রেশ কাটাতে পারেনি। বিশেষত বাচ্চারা। আসল ঘটনা হল নিজের অভিনয় দক্ষতায় এখনো সকলের মনে বাসা বেঁধেছেন ‘সাত ভাই চম্পা’ র এই নায়ক নায়িকা। এরা কিন্তু রিল থেকে রিয়েলে খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন।

কিছুদিন আগে ছিল বাঙালির প্রিয় উৎসব দুর্গোৎসব, লক্ষীপুজো। এবছর একসাথে পুজোতে পুরুলিয়াতে দুজনে একসাথে পুজোতে সময় কাটান এই লাভ বার্ডস। আর পুজোর মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননি অভিনেতা রুদ্রজিৎ। পুজোয় অষ্টমীর সাজ শেয়ার করলেন আবার পুজো শেষে আজ কোজাগরী লক্ষীপুজো। করোনা আবহে মা লক্ষ্মীর আরাধনায় কোনো আড়ম্বর না থাকলেও, দুজনে একসাথে বসে পুজো সারেন। রুদ্রজিত সাদা পাঞ্জাবি আর পাজামা পাশে প্রমিতাও লাল শাড়ি পড়েই পাশে বসে পড়লেন পুজো করতে। আর তা দেখে ফ্যানেরা উচ্ছ্বসিত।

২০২১ এ ভ্যালেন্টাইন্স ডে তেই দুই পরিবারকে সাক্ষী রেখে নিজেদের বাগদান সারার পরিকল্পনা করেছেন। পুরুলিয়াতে সারবেন এই কাপল নিজেদের এনগেজমেন্ট। আর নিজেদের বাগদানের রিসর্ট ঠিক করে নিয়েছেন। আর সেদিন ঋত্বিক রোশনের ডান্স বিখ্যাত ডান্স ঘুঙ্গরু গানে নাচ করবেন। আর এই দিনে রেজিস্ট্রি ম্যারেজ সারবেন। বর্তমানে রুদ্রজিত জী বাংলার ‘জীবন সাথী ‘সিরিয়ালে ব্যস্ত থাকলে প্রেমিকাকে সময় দিতে ভোলেননি।

বিয়ের পর কলকাতার টালিগঞ্জের করুণাময়ীতে ফ্ল্যাটে থাকবেন এই জুটি। সম্প্রতি এই ফ্ল্যাটে দীপাবলি উদযাপন করলেন প্রমিতা। আর সেই ছবি রুদ্রজিত ও নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভুললেননা। পারুল এই দিন লাল কাথাল আর স্বর্ণ হার আর নাক ছাবি খোলা চুলে লাস্যময়ী রুপে রাঘবের দিকে তাকিয়ে। অন্যদিকে রাঘব ও কম নয় হাতে সাদা পাঞ্জাবি পড়ে হাতে প্রদীপ নিয়ে হবু স্ত্রীর দিকে এক দৃষ্টিতে তাকিয়ে। আর সারা বাড়ি গাঁদা ফুল, লাইট আর প্রদীপের শিখা দিয়ে সাজিয়ে তুললেন। মুহূর্তে এই দীপাবলির পোস্ট ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media