whatsapp channel

Salman Khan: মমতার অন্দরমহল দেখতে চেয়েছিলেন সলমান খান!

5 ই ডিসেম্বর থেকে শুরু হয়ে গেল ‘উনত্রিশ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব’। নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে চলতি বছরের চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। গত বছর…

Avatar

Nilanjana Pande

5 ই ডিসেম্বর থেকে শুরু হয়ে গেল ‘উনত্রিশ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব’। নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে চলতি বছরের চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। গত বছর আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবের মঞ্চে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও শাহরুখ খান (Shahrukh Khan) উপস্থিত ছিলেন। কিন্তু চলতি বছর অমিতাভ আসতে পারেননি অসুস্থতার কারণে। অপরদিকে শাহরুখ বর্তমানে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর নন। ফলে কলকাতা চলচ্চিত্র উৎসবের মঞ্চে দেখা যায়নি তাঁকেও। তবে কয়েক মাস আগে কলকাতায় এসেছিলেন সলমান খান (Salman Khan)। মমতার বাড়িতে গিয়ে তাঁর আন্তরিকতায় মুগ্ধ সলমানকে কথা দিতে হয়েছিল কলকাতা চলচ্চিত্র উৎসবে আসবেন তিনি।

অতএব মঙ্গলবার কলকাতা চলচ্চিত্র উৎসবের মূল আকর্ষণ ছিলেন সলমান খান। এই প্রথমবার কলকাতা চলচ্চিত্র উৎসবে এসে উচ্ছ্বসিত সলমান। উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর পাশের আসনে বসেছিলেন তিনি। অভিনেতা-সাংসদ দেব (Dev) সম্বর্ধনা জানালেন সলমানকে। এরপর স্পিচ দিতে গিয়ে সলমান জানালেন, কয়েক মাস আগে মমতার আমন্ত্রণে মুখ্যমন্ত্রীর বাড়িতে গেলেও তাঁর আমন্ত্রণ গ্রহণের মূল উদ্দেশ্য ছিল, সলমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের ওয়ান রুম কিচেনের তুলনায় মুখ্যমন্ত্রীর বাড়ি আরও ছোট কিনা তা দেখার। কিন্তু আদতে মমতার বাড়ির পাঁচতলায় উঠেছিলেন সলমান। প্রকৃতপক্ষে, এটি পুরো বাড়ির এলাকা। এরপর সলমান জানান, মমতার জন্য নির্দিষ্ট ঘরটি সলমানের ঘরের তুলনায় যথেষ্ট ছোট।

এই প্রসঙ্গে সলমান বলেন, শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) তাঁর বাড়িতে এসে বসার জায়গা না পেয়ে যথেষ্ট সমস্যার সম্মুখীন হয়েছিলেন। পাশাপাশি সলমানের মা সলমা খান (Salma Khan)-এর বাস্তুপ্রীতির কারণে তাঁর জ্যেষ্ঠ পুত্রের ঘরে জায়গা আরও কমে গিয়েছে। প্রকৃতপক্ষে, সলমান একা থাকেন। শুটিং থেকে তিনি বাড়ি ফেরেন ঘুমোবার জন্য। এই কারণে বড় বাড়ি পছন্দ করেন না তিনি। তবে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বিভিন্ন অংশে খান পরিবারের বাকি সদস্যদের বসবাস। ফলে সলমানের বেশ কিছুটা সময় পরিবারের সাথেও কাটে।

স্বাভাবিক ভাবেই এদিনও মঞ্চ মাতিয়ে দিয়েছেন সলমান খান। চুম্বকের মতো সকলের চোখ টেনে নিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo