whatsapp channel

Devoleena Bhattacharjee: চুপিসাড়ে বিয়ে করলেন গোপী বহু দেবলীনা!

হিন্দি টেলিভিশনের বিখ্যাত ‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) কয়েকদিন ধরে তাঁর প্রি-ওয়েডিং ছবি শেয়ার করছিলেন। অনেকে মনে করছিলেন তিনি হয়তো নতুন কোনো মিউজিক ভিডিওয় অভিনয় করছেন। কিন্তু গত কয়েক…

Avatar

Nilanjana Pande

হিন্দি টেলিভিশনের বিখ্যাত ‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) কয়েকদিন ধরে তাঁর প্রি-ওয়েডিং ছবি শেয়ার করছিলেন। অনেকে মনে করছিলেন তিনি হয়তো নতুন কোনো মিউজিক ভিডিওয় অভিনয় করছেন। কিন্তু গত কয়েক ঘন্টায় দেবলীনা শেয়ার করেছেন তাঁর গায়ে হলুদের ছবি ও ভিডিও এবং সম্প্রতি শেয়ার করেছেন তাঁর বিয়ের ছবি। প্রায় একরকম চুপিসাড়েই বিয়েটা সেরে ফেললেন দেবলীনা।

 

View this post on Instagram

 

A post shared by Devoleena Bhattacharjee (@devoleena)

কয়েক ঘন্টা আগে দেবলীনা ও তাঁর বন্ধু বিশাল সিং (Vishal Singh) একটি ছবি শেয়ার করেছিলেন যাতে অভিনেত্রীর হাতে হাত রেখে দেখা গিয়েছিল বিশালকে। এরপর থেকে অনেকে মনে করেছিলেন বিশালের সাথেই হয়তো দেবলীনার বিয়ে হয়েছে। কিন্তু পরে নায়িকা নিজেই তাঁর স্বামীর সাথে ছবি শেয়ার করেছেন। দেবলীনা বিয়ে করেছেন তাঁর জিম ট্রেনার শাহনওয়াজ শেখ (Shahnawaz Sheikh)-কে। তবে বিয়ে হয়েছে পঞ্জাবি ও বাঙালি মতের মিশেলে। ছবিতে দেবলীনার হাতের চুড়িতে দেখা গিয়েছে পঞ্জাবি বিয়ের কলিরে। একই সাথে বাঙালি বিয়ের শাঁখা-পলা-লোহাও পরেছিলেন তিনি। দেবলীনা প্রবাসী বাঙালি।

লোনাভলায় বসেছিল বিয়ের আসর। অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে দেবলীনা ও শাহনওয়াজের বিয়ে। এই বিয়ের আসরে বিশাল তো উপস্থিত ছিলেনই, এছাড়াও এসেছিলেন ভাবিনী পুরোহিত (Bhavini Purohit)। দেবলীনা নিজে শাহনওয়াজের সাথে ছবি শেয়ার করে লিখেছেন, প্রদীপ নিয়ে খুঁজলেও তিনি কখনও শাহনওয়াজের মতো অপর কাউকে পেতেন না। লাল রঙের ব্রাইডাল শাড়ি ও ওড়নায় সেজেছিলেন এবং শাহনওয়াজ পরেছিলেন কালো রঙের থ্রি পিস স্যুট। ছবির ক্যাপশনে শাহনওয়াজকে ‘সোনু’ বলে সম্বোধন করেছেন দেবলীনা।

 

View this post on Instagram

 

A post shared by Rashmi Singh (@rashmisingh_09)

জনপ্রিয় ডেইলি সোপ ‘সাথ নিভানা সাথিয়াঁ’-র গোপী বহুর চরিত্রে অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন দেবলীনা। এরপর কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এর তের নম্বর সিজনে অংশগ্রহণ করেছিলেন তিনি। কিন্তু হঠাৎই গুরুতর চোট পেয়ে শো থেকে বেরিয়ে যেতে হয় তাঁকে। এরপর দেবলীনা আবারও ‘বিগ বস’-এর পনের নম্বর সিজনে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে অংশগ্রহণ করেছিলেন।