BollywoodHoop Plus

Gauri Khan: মাদক কান্ডে ছেলে আরিয়ানের গ্রেফতারি নিয়ে প্রথমবার মুখ খুললেন গৌরী

গত বছর অক্টোবর মাসে হঠাৎই ‘মন্নত’-এ নেমে এসেছিল অন্ধকার। শাহরুখ খান (Shahrukh Khan) ও গৌরী খান (Gauri Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan Khan) গ্রেফতার হয়েছিলেন কর্ডেলিয়া মাদক মামলায়। সারাদিন ‘মন্নত’-এর বাইরে পাপারাৎজিদের ভিড়। ‘মন্নত’ থেকে গাড়িতে বেরিয়ে চলে যেতেন শাহরুখ অথবা গৌরী। কিন্তু পাপারাৎজিদের সামনে তাঁরা আসেননি বা মুখ খোলেননি। আইনের সুবিচারের আশায় ছিলেন সকলে। প্রায় এক মাসের কাছাকাছি আর্থার রোডে বন্দি থাকার পর জামিনে মুক্ত হন আরিয়ান। সম্প্রতি আদালত তাঁকে ক্লিনচিট দিয়েছে। এবার গৌরীও ভাঙলেন বিগত এক বছরের নীরবতা।

‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে এসেছিলেন গৌরী। করণ জোহর (Karan Johar)-এর সামনে তিনি তুলে ধরলেন আরিয়ানের জেলবন্দি থাকা অবস্থায় ‘মন্নত’-এর আবহাওয়া। করণ শাহরুখের বন্ধু। তিনি বলেন, সত্যিই ওই সময়টা শাহরুখের জন্য যথেষ্ট কঠিন ছিল। পেশাদার ও ব্যক্তিগত, দুটি ক্ষেত্রেই শাহরুখের উপর দিয়ে ঝড় বয়ে গিয়েছে। পারিবারিক বন্ধু হওয়ার কারণে করণ স্বীকার করলেন ওই কঠিন সময়ের কথা। আরিয়ানের গ্রেফতারির সময় তাঁর পারিবারিক শিক্ষা নিয়েও ট্রোল হতে হয়েছিল শাহরুখ ও গৌরীকে। করণ এদিন এই ট্রোলের উত্তর দিলেন।

মা হিসাবে গৌরী ও বাবা হিসাবে শাহরুখ কেমন তা তিনি জানেন। আরিয়ান ও সুহানা (Suhana Khan) করণকে নিজেদের গড প‍্যারেন্ট বলে মনে করেন। করণ বলেন, সেই সময় যথেষ্ট শক্তির সাথে যুদ্ধ করেছেন শাহরুখ ও গৌরী। লড়াইটা সহজ ছিল না তাঁদের জন্য।

গৌরী বলেন, সেই সময় তাঁদের বিভিন্ন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়েছে। অত্যন্ত খারাপ ছিল সেই পরিস্থিতি। কিন্তু মা হিসাবে তিনি সেদিন সর্বশক্তি দিয়ে লড়াই করেছেন। কিন্তু বর্তমানে তাঁর পরিবার একসাথে রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo