Bengali SerialHoop Plus

Tomader Rani: বিয়ে হতে না হতেই প্রেগনেন্ট! রাণীর ডাক্তার হওয়ার স্বপ্নে কাঁচি করে দিলেন শাশুড়ি

খুব কম দিনেই দর্শকদের প্রিয় সিরিয়ালের লিস্টে জায়গা করে নিয়েছে ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। স্টার জলসার এই ধারাবাহিক আর পাঁচটা সিরিয়ালের থেকে অনেকটাই আলাদা হওয়ায় বেশ আগ্রহও পাচ্ছে দর্শকরা। প্রোমো থেকেই যেমন ভিন্ন ধরণের গল্পের আভাস দিয়েছিল তোমাদের রাণী, এখনো পর্যন্ত তেমন ভাবেই চলছে সিরিয়ালের গল্প। টিআরপিও ভালোই উঠছে প্রত্যেক সপ্তাহে। আর এবারে এক বড় টুইস্ট আসতে চলেছে সিরিয়ালে।

সিরিয়াল শুরু হওয়ার পর থেকেই রাণী এবং দুর্জয় দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে। তরুণ প্রজন্মের দুটি ছেলেমেয়ের গল্প, জীবনের ওঠানামাকে সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন দুই তরুণ তুর্কি অভিনেতা অভিনেত্রী। রাণী এবং দুর্জয় এর চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে বেশ দক্ষতার পরিচয় দিয়েছেন অভিকা মালাকার এবং অর্কপ্রভ রায়। প্রতিটি চরিত্রের নিখুঁত অভিনয় এবং গল্পের জমাটি বুনন, সব মিলিয়ে ইতিমধ্যেই বেশ নাম করে ফেলেছে তোমাদের রাণী।

আপাতত সিরিয়ালে দেখানো হচ্ছে, দুর্জয় আর রাণীকে মধ্যমণি করেই সবাই মেতে উঠেছে পরিবারে। রাণীও চেষ্টা করছে শ্বশুরবাড়িতে সবার মন জুগিয়ে চলতে। শুধু পড়াশোনা নয়, সে যে রান্নাটাও শিখতে চায় এবং ভালো পারে সেটাও দেখেছে তার শ্বশুরবাড়ির লোকেরা। দুর্জয়ের সঙ্গেও সম্পর্কটা সহজ হয়ে আসছে রানীর। এর মধ্যেই বড়সড় ঝড় উঠতে চলেছে তার জীবনে। সিরিয়ালের সাম্প্রতিক প্রোমোতে দেখা যায়, শ্বশুরবাড়ির সকলের সামনে এসে হাসি মুখে রাণী ঘোষণা করে যে সে ডাক্তারিতে চান্স পেয়ে গিয়েছে।

তখনি যেন ড্রয়িং রুমে একটা বোমা পড়ে। রাণীর জা এসে সবার সামনে বলে বসে, রাণী অন্তঃসত্ত্বা। মা হতে চলেছে সে। তারপরেই রাণীর শাশুড়ি কড়া সুরে তাকে আদেশ দেন, ডাক্তারির পাগলামি ছেড়ে যে আসছে তার দিকে মন দিতে। রাণীর বাইরে বেরোনোতেও নিষেধাজ্ঞা জারি করে দেন তিনি। একটা ছেড়ে একটা বেছে নেওয়ার সময় শেষ হয়েছে, এমনি বার্তা দিয়ে শুরু হয়েছিল তোমাদের রাণী। প্রোমোতেও দেখানো হয়েছিল, অন্তঃসত্ত্বা অবস্থাতেই ডাক্তারির পরীক্ষা দেয় রাণী আর তারপরে সন্তান কোলে নিয়ে সে ডাক্তার হওয়ার লক্ষ্য পূরণে এগিয়ে যায়। কিন্তু শাশুড়ির বিরুদ্ধে গিয়ে কীভাবে পূরণ করবে সে নিজের স্বপ্ন? সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই