Hoop Plus

লকডাউনে পেট চালাতে সবজি বিক্রি করছেন অক্ষয় কুমারের সহ অভিনেতা

দেশজুড়ে করোনা সংক্রমণ এতোটাই ভয়াবহ প্রভাব বিস্তার করেছে যে, সাধারণ মানুষের জীবনযাপন দুঃসহ হয়ে উঠেছে। এই পরিস্থিতিতে এবার নিজের অস্তিত্ব রক্ষার লড়াইয়ের শিকার হলেন বলিউড অভিনেতা কার্তিকা সাহু। বর্তমানে বেশিরভাগ কাজ বন্ধ থাকায় জীবনধারণের জন্য তিনি শাক-সবজি বিক্রি করতে বাধ্য হয়েছেন।

সাহু ওড়িশার কেন্দ্রপদ জেলার গরদপুর ব্লকের বাসিন্দা। মাত্র ১৭ বছর বয়সে বলিউডে নিজের ভাগ্য পরীক্ষা করতে মুম্বাই গিয়েছিলেন। বহু বছর তিনি সিনেমার তারকা এবং ক্রিকেটারদের দেহরক্ষী হিসেবে কাজ করেছেন। সেই তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, শচীন টেন্ডুলকর এবং আরও অনেকে।

এরপর ২০১৮ সালে তার ভাগ্য খোলে। বিভিন্ন সিনেমায় অ্যাকশন সিক্যুয়েন্সে তিনি লক্ষনীয় ভূমিকা পালন করেন। শুধু তাই নয় বলিউড তারকা অক্ষয় কুমারের আগত সিনেমা ‘সূর্যবংশী’তেও তিনি কাজ করেছেন। গত ২২শে মার্চ জাতীয় লকডাউন শুরু হওয়ার কিছুদিন আগেই তিনি জয়পুরে কাজ সেরে ওড়িশায় ফিরেছেন।

তখন থেকেই তার হাতে কোনো কাজ নেই, নিজের সমস্ত সঞ্চয় পরিবারকে বাঁচাতে খরচ করেছেন। কিন্তু চার মাস পরও কোনো কাজ না পাওয়ায় এবং মেডিকেল এমার্জেন্সি হওয়ায় তার সঞ্চয়ের বড়ো একটি অংশ খরচ হয়ে গিয়েছে। কাজের সন্ধানে এরপর তিনি রাজধানী ভুবনেশ্বরে চলে যান। কিন্তু সেখানেও মেলেনি কাজ। শেষ পর্যন্ত তাকে রসুলগড়ে শাক-সবজি বিক্রি শুরু করতে হয়। তবে তিনি এখনও আশাবাদী যে পরিস্থিতি স্বাভাবিক হলে ফের বলিউডে ভাগ্য পরীক্ষা করতে যাবেন। ততক্ষন পর্যন্ত বেঁচে থাকার জন্য অন্যান্যদের মতো লড়াই করে যাবেন।

whatsapp logo