Hoop PlusTollywood

Rittika Sen: লাল লেহেঙ্গায় উন্মুক্ত নাভি, ঋত্বিকার নাচ দেখে ঝাম ঝরলো ভক্তদের

ঋত্বিকা সেন (Rittika Sen)। বাংলা সিনেমা জগতের এক তরুণী অভিনেত্রী। ২০১৪ সালে ‘বরবাদ’ ছবি থেকে পেয়েছিলেন পরিচিতি। তারপর ২০১৫ সালে ‘আরশিনগর’ ছবিতে অভিনয়ের সুবাদে জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী ঋত্বিকা সেন। তবে অভিনয়ের পাশাপাশি তার নৃত্যশৈলী দেখেও মুগ্ধ হন অনুরাগীরা। বিভিন্ন সময়, বিভিন্ন হিট গানে নেচে ভক্তদের মনে ঝড় তোলেন অভিনেত্রী। সঙ্গে এই বঙ্গ-তনয়ার রূপের জেল্লা নজর কাড়ে সবার।

আর এবার এমনই এক নাচের ভিডিও পোস্ট করে অনুরাগীদের মাতিয়ে দিলেন ঋত্বিকা সেন। সম্প্রতি এই তরুণী অভিনেত্রী একটি নাচের ভিডিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। এই ভিডিওতে অভিনেত্রীর পরনে লাল চোলির লেহেঙ্গা। গলায় মানানসই ডিজাইন্ড নেকলেস, কানে একইরকম লম্বা দুল। খোলা চুলে নাচলেন অভিনেত্রী ঋত্বিকা সেন। পিছনের সজ্জা দেখে স্পষ্ট যে ভিডিওটি কোনো অনুষ্ঠান বাড়িতে তোলা। আর এই ভিডিওতে অভিনেত্রী নেচেছেন একটি ‘হিট’ হিন্দি গান। ভিডিওর ক্যাপশনে লেখা ‘তাবাহি’, অর্থাৎ ‘প্রলয়’।

ঋত্বিকা সেনের এই ভিডিও দেখে নানারকম মন্তব্য ছুঁড়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘তোমার ছড়ানো উষ্ণতায় পুড়ে ছাই হয়ে গেলাম’; কেউ আবার লিখেছেন, ‘নৃত্য দেখেই মন ভিকরে গেল’; কেউ আবার এটাও বলেছেন, ‘আপনি এত সুন্দরী কেন?’। আবার কেউ কেউ ভালোবাসার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স।

ঋত্বিকা সেন ২০১২ সালে ‘১০০% লাভ’ ছবির মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্র জগতে পা রাখেন। এরপর ২০১৪ সালে রাজ চক্রবর্তী  পরিচালিত  ‘বরবাদ’ ছবিতে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় করে সকলের নজরে আসেন। ঋত্বিকা ‘কলকাতা টাইমস’ দ্বারা তৈরি “সর্বাধিক কাঙ্ক্ষিত নারী ২০১৫”-এর তালিকায় ছিলেন। অভিনয়ের পাশাপাশি তিনি গানও গেয়ে থাকেন। নাচতেও ভালোবাসেন ঋত্বিকা।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা