BollywoodHoop Plus

Amitabh Bachchan: একটা সময় সিনেমায় কাজ পাচ্ছিলেন না, খারাপ সময় নিয়ে মুখ খুললেন অমিতাভ

দেখো কাণ্ড! বিগ বি অমিতাভ বচ্চন নাকি কাজ পাচ্ছেন না বলিউডে! আয়ের রাস্তা একেবারেই বন্ধ হয়ে যায়। এও সম্ভব! এর জন্যেই নাকি বড় পর্দা ছেড়ে ছোট পর্দায় পা রাখা। অর্থের সমস্যার কারণেই KBC র মতন রিয়্যালিটি শোতে সঞ্চালনা করা। ঘটনাটি কিন্তু অক্ষরে অক্ষরে সত্যি। এটা ঠিক একটা সময় বড় পর্দায় চরিত্র পাচ্ছিলেন না বিগ বি।

ভাবছেন বিগ বি কাজ পাচ্ছেন না এমনটা গুজব। এই মুহূর্তে তার হাতে অনেক কাজ। একটা সময় চুটিয়ে বলিউডে অভিনয় করে গিয়েছেন। হয়ে উঠেছেন সকলের বিগ বি। বর্তমানে তিনি ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শোয়ের হোস্ট। KBC মানেই অমিতাভ বচ্চন। সেই অমিতাভের হাতে একটা সময় টাকা পয়সার অভাব ছিল। যতটা ব্যয় সেই পরিমাণ আয় ছিল না। যদিও এখন তার হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। তিনি বর্তমানে অভিনয় করেছেন ব্রহ্মাস্ত্র, গুড বাই, রানওয়ে ৩৪, ঝুন্ড, এবং দি ইন্টারনের হিন্দি রিমেক। বিগ বি যত বয়সের দিকে এগোচ্ছেন ততোই তার চাকচিক্য বেড়ে চলেছে। এখন তার হাতে অফুরন্ত কাজ। কিন্তু, এরপরেও তার চোখে জল! কেন কাদঁছেন বিগ বি?

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শোয়ের ১০০০ এপিসোড সম্পন্ন হল। সেইখানে বিগ বি আবেগপ্রবণ হয়ে যান এবং জানান ২০০০ সালে তার আর্থিক অবস্থা খারাপের দিকে যেতে থাকে। হাতে কোনো কাজ ছিল না। সিনেমায় কাজের সুযোগ না থাকায় সঞ্চয় ও আয় কোনোটাই হয়নি। ঠিক সেই মুহূর্তে তিনি এই কুইজ শোতে আসেন হোস্ট হয়ে। সেই থেকে যাত্রা শুরু। এখনও পর্যন্ত সেই শো ছাড়েননি। বহাল তবিয়তে KBC মাতিয়ে রেখেছেন তিনি।

এদিন বিগ বি এও বলেন যে সেই সময় অনেকে তাকে সাবধান করে বলেন যে বড় পর্দা থেকে ছোট পর্দায় যাওয়া একজন সুপারস্টার হয়ে তাতে করে ইমেজ ডাউন হতে পারে। কিন্তু, শুধুমাত্র কাজের জন্যেই ছোটপর্দায় পা রাখেন তিনি। আজ শুধু অমিতাভ বলে নয়, বহু সেলিব্রিটি বড় পর্দা থেকে ছোট পর্দায় কেরিয়ার শুরু করেছেন, কিন্তু তাদের জনপ্রিয়তা কোনো অংশে কমেনি, বরং বেড়েছে।