whatsapp channel

Tiyasha Lepcha: রিল বানিয়ে অশালীন কটাক্ষের মুখে তিয়াশা

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)-র সাথে সুবান রায় (Suban Roy)-এর আইনত বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে গত বছর। বিবাহ বিচ্ছেদের এক বছর কাটতে না কাটতেই নতুন সম্পর্কে জড়িয়েছেন তিয়াশা। নিজের গত জন্মদিনে…

Avatar

Nilanjana Pande

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)-র সাথে সুবান রায় (Suban Roy)-এর আইনত বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে গত বছর। বিবাহ বিচ্ছেদের এক বছর কাটতে না কাটতেই নতুন সম্পর্কে জড়িয়েছেন তিয়াশা। নিজের গত জন্মদিনে তিনি নতুন প্রেমের কথা মিডিয়ায় জানিয়েছিলেন। এমনকি তিয়াশা বলেছিলেন, জন্মদিনে তাঁর প্রেমিক তাঁকে একটি ড্রেস উপহার দিয়েছেন। তবে সোশ্যাল মিডিয়ায় তিয়াশা বরাবরের মতোই অ্যাকটিভ রয়েছেন। শেয়ার করছেন ট্রেন্ডিং ইন্সটাগ্রাম রিল। রয়েছে ফটোশুট। সপ্তাহান্তে আরও একটি নতুন ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন তিয়াশা।

তিয়াশার শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে কমলা রঙের ক্রপ টপ ও নীল ডেনিম ট্রাউজার। ক্রপ টপটি স্লিভলেস। এটি একটি হাই নেক ক্রপ টপ। হালকা মেকআপ করেছেন তিয়াশা। ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। খোলা রয়েছে কাঁধ অবধি শর্ট হেয়ার। পায়ে রয়েছে গ্রে রঙের স্লিপার। সবুজ লনের মধ্যে ‘নজর না লাগ যায়ে’ গানের সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তিয়াশা। রিলটি শেয়ার করে ক্যাপশনে লাল পোশাক পরা নর্তকীর ইমোজি পোস্ট করেছেন তিয়াশা।

কমেন্ট সেকশনে অবশ্যই রয়েছে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া। অনেকে তিয়াশাকে অশালীন কটাক্ষ করেছেন। অনেকে তাঁর নাচের প্রশংসা করেছেন। তবে গত দুই বছরে নেতিবাচকতার সাথে অভ্যস্ত হয়ে গিয়েছেন তিয়াশা। একসময় সুবানের সাথে বিবাহ বিচ্ছেদের কারণে তাঁকেই সকলে দায়ী করেছিলেন। কিন্তু আজও বিবাহ বিচ্ছেদের কারণ নিয়ে দুজনের কেউই মুখ খোলেননি।

বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিয়াশা। তাঁর বিপরীতে রয়েছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। এই ধারাবাহিকের টিআরপি আশানুরূপ না হওয়ার ফলে মাঝে ‘বাংলা মিডিয়াম’ অফ এয়ার হওয়ার গুঞ্জন শোনা গেলেও তা নেহাতই গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিয়াশা।

whatsapp logo