whatsapp channel

Tridha Choudhury: বিয়ে করতে চলেছেন ভাইরাল ববিতা বৌদি! পাত্র কে?

ত্রিধা চৌধুরী (Tridha Chowdhury) অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘মিশর রহস্য’-এর মাধ্যমে। তবে এরপর তাঁকে হাতেগোনা বাংলা ফিল্মে অভিনয় করতে দেখা গিয়েছে। কিন্তু একের পর এক…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ত্রিধা চৌধুরী (Tridha Chowdhury) অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘মিশর রহস্য’-এর মাধ্যমে। তবে এরপর তাঁকে হাতেগোনা বাংলা ফিল্মে অভিনয় করতে দেখা গিয়েছে। কিন্তু একের পর এক সর্বভারতীয় প্রোজেক্টে অভিনয় করছেন ত্রিধা। তালিকায় রয়েছে একাধিক মিউজিক ভিডিও এবং ‘আশ্রম’-এর মতো বোল্ড ওয়েব সিরিজ। তাঁর কাছে একাধিক বাংলা প্রোজেক্টের প্রস্তাব এলেও ডেটের সমস্যার কারণে সেগুলি গ্রহণ করতে পারেননি বলে জানালেন ত্রিধা। তবে খুব শীঘ্রই তাঁকে একটি বাংলা ওয়েব সিরিজে সাংবাদিকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

Advertisements

প্রতি বছর ধনতেরাসের পুজো করেন ত্রিধা। এদিন নিজের বাড়িতেই লক্ষ্মীপুজো করেন তিনি। ধনতেরাসকে অত্যন্ত শুভ বলে মনে করেন ত্রিধা। প্রতি বছর এই দিন তিনি সোনা, রূপো অথবা হীরের গয়না কিনলেও চলতি বছর তাঁর ইচ্ছা আছে একটি সলিটেয়ার কেনার। কারণ আগামী বছর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ত্রিধা। তিনি জানালেন, ইন্ডাস্ট্রির সাথে যুক্ত তাঁর প্রেমিক। আগামী বছর একটি গুরুদ্বারায় অনাড়ম্বর ভাবে হতে চলেছে তাঁদের বিয়ে। তবে এর বেশি কিছু বলতে নারাজ ত্রিধা। দীর্ঘদিন ধরে সম্পর্কে থাকলেও প্রেমিকের পরিচয় খোলসা করলেন না তিনি।

Advertisements

ইতিমধ্যেই দীপাবলী উপলক্ষ্যে নিজের মুম্বইয়ের বাড়ি সাজাতে শুরু করেছেন ত্রিধা। তাঁর মতে, আলো অশুভের বিনাশ ঘটায়। ঘরে নিয়ে আসে ইতিবাচকতা। তবে দীপাবলী পালনের জন্য দিল্লি যাবেন ত্রিধা। দীপাবলী উপলক্ষ্যে তাঁর হবু স্বামীর উপহার দেওয়া শরারা পরবেন তিনি। কিন্তু ভাইফোঁটায় কলকাতার বুকেই ফিরতে চলেছেন ত্রিধা। তাঁর নিজের দুই ভাই ইউকে-তে পড়াশোনা করেন। তাঁরা চলতি বছর ভাইফোঁটায় আসতে না পারলেও ত্রিধা তুতো ভাইদের ফোঁটা দেবেন। এছাড়াও ওই দিন ঠাকুমার হাতের মাটন কষা খাওয়ার জন্য অপেক্ষা করছেন ত্রিধা।

Advertisements

আপাতত ভাইফোঁটার সময় থেকে কিছুদিন কলকাতাতেই থাকবেন ত্রিধা। তাঁর দুই ঘনিষ্ঠ বন্ধুর বিয়ে রয়েছে। অবশ্যই রয়েছে ত্রিধার নিমন্ত্রণ। তা নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements