Hoop PlusTollywood

Durnibar Saha: দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুর্নিবার, পাত্রী কে!

প্রথম বিয়ে ভাঙতে না ভাঙতেই আবারও দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক দুর্নিবার সাহা (Durnibar Saha)। 2017 সালে রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন দুর্নিবার ও মীনাক্ষী (Minakshi)। তাঁর অনুরাগী থেকে প্রেমিকায় পরিণত হওয়া মীনাক্ষী এরপর দুর্নিবারের সাথেই থাকতে শুরু করেন। 2021 সালের ফেব্রুয়ারি মাসে যথেষ্ট জাঁকজমক করেই আনুষ্ঠানিক ভাবে বিয়ে হয় এই জুটির। কিন্তু বিয়ের কয়েক মাসের মধ্যেই তাঁদের দাম্পত্যে ফাটল ধরে। এরপর 2022 সালের জুলাই মাসে ঐন্দ্রিলা মোহর সেন (Oindrila Mohor Sen)-এর ফেসবুক পোস্ট থেকে জানা যায়, তিনি ও দুর্নিবার সম্পর্কে রয়েছেন। দুর্নিবারকে জড়িয়ে ধরে ছবি শেয়ার করেছিলেন মোহর। এবার আগামী 9 ই মার্চ সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি।

পেশায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক মোহর জানিয়েছেন, 2021 সালের ডিসেম্বর মাসে সামপ্লেস এলসে তিনি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানেই তাঁর সাথে আলাপ হয় দুর্নিবারের। একে অপরের ফোন নম্বর নিলেও কথা হয়নি। তবে এই অনুষ্ঠানের দুই মাস পর একটি ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে আবারও দুর্নিবারের সাথে দেখা হয় মোহরের। সেই সময় দুর্নিবারকে পার্কস্ট্রিটের একটি পাবে যাওয়ার প্রস্তাব দেন। কিন্তু দুর্নিবার তাঁকে ‘লক্ষ্মীছাড়া’-র অনুষ্ঠান শুনতে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন। শোয়ের দিন নির্দিষ্ট স্থানে পৌঁছাতে দেরি হচ্ছিল মোহরের। তখন দুর্নিবার তাঁকে ফোন করে গান শোনানো শুরু করেন। মোহর ও দুর্নিবার সেই সময় থেকেই একে অপরের প্রতি টান অনুভব করেন।

মোহরের সাথে দেখা হওয়ার পর দুর্নিবারের মনে হয়েছিল, এতদিনে তাঁর হাত শক্ত করে ধরার মতো মানুষ এসেছে তাঁর জীবনে। দুর্নিবারের মতে, মীনাক্ষীর সাথে তাঁর সম্পর্কে কখনও এই অনুভব হয়নি। গত বছর তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে।

এবারেও ধুমধাম করে বিয়ে করতে চলেছেন দুর্নিবার ও মোহর। বিয়ের প্লে লিস্টে থাকছে মোহরের পছন্দের বিয়ের সানাইয়ের সুর ও দুর্নিবারের গাওয়া রবীন্দ্রসঙ্গীত। একই সাথে থাকছে দুর্নিবারের পছন্দের জ্যাজ মিউজিক। কিন্তু সত্যিই কি বারবার ভালোবাসা যায়?

Related Articles