whatsapp channel

Madhumita Sarcar: হাসপাতালের বিছানা থেকে সোজা গোয়ায় মধুমিতা!

বিএমডব্লিউ গাড়ির সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেই চটজলদি ইন্সটাগ্রামে কমেন্ট সেকশন অফ করেছিলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। তবে অবশ্যই হাসপাতালের বিছানায় শুয়ে এই স্টক রিল ও ছবি ইন্সটাগ্রামে শেয়ার…

Avatar

Nilanjana Pande

বিএমডব্লিউ গাড়ির সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেই চটজলদি ইন্সটাগ্রামে কমেন্ট সেকশন অফ করেছিলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। তবে অবশ্যই হাসপাতালের বিছানায় শুয়ে এই স্টক রিল ও ছবি ইন্সটাগ্রামে শেয়ার করার পন্থা অবলম্বন করেছেন তিনি। কিন্তু এবার গোয়ার ছবি শেয়ার করে কমেন্ট সেকশন অন করতেই ঘটল বিপত্তি। শুরু হল আবারও মধুমিতাকে ঘিরে সমালোচনা।

বৃহস্পতিবার ইন্সটাগ্রামে মধুমিতা কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে গোয়ার সমুদ্রতটে ঘুরে বেড়াতে। কখনও সমুদ্রে নেমে ঢেউয়ের মধ্যে ভেসে ছবি তুলতে। মধুমিতার পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের হল্টারনেক টপ ও টাই-ডাই প্রিন্টেড জগার্স। মেকআপ করেননি তিনি। চুলে বেঁধেছেন খোঁপা। ছবিগুলি সূর্যাস্তের সময় তোলা। এই ছবিগুলি শেয়ার করে মধুমিতা ক্যাপশনে পোস্ট করেছেন বিভিন্ন রঙের হার্ট। মধুমিতার অনুরাগীদের একাংশ ছবিগুলির কমেন্ট বক্সে তাঁর কুশল জিজ্ঞাসা করলেও নেটিজেনদের মধ্যে অনেকেই লিখেছেন, এই তো মধুমিতা হাসপাতালে ছিলেন! তাহলে তিনি গোয়ায় পৌঁছালেন কি করে? এই প্রসঙ্গে এবার চুপ থাকেননি মধুমিতা নিজেও।

তিনি লিখেছেন, বাস্তবে এই বিষয়টি সম্পূর্ণ উল্টো। সাম্প্রতিক কালে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন মধুমিতা। সেখান থেকে ফিরে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’-র শুটিং নিয়ে তিনি ব্যস্ত হয়ে পড়েছিলেন। কিন্তু শুটিংয়ের সময় তাঁর পেটে যন্ত্রণা শুরু হয়। সোমবার রাতে তা বাড়াবাড়ির পর্যায়ে পৌঁছালে মধুমিতাকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ওই ভোরেই তাঁর অ্যাপেন্ডিসাইটিস অপারেশন হয়। বেড়ে গিয়েছিল রক্তের সংক্রমণও। তবে আপাতত অনেকটাই ভালো রয়েছেন তিনি।

ইতিমধ্যেই 21 শে এপ্রিল থেকে হইচই-এ স্ট্রিমিং শুরু হয়েছে মধুমিতার নতুন ওয়েব সিরিজ ‘জাতিস্মর’-এর। এই ওয়েব সিরিজে তাঁর বিপরীতে অভিনয় করছেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)।

whatsapp logo