whatsapp channel
BollywoodHoop Plus

Urfi Javed: ঝিনুক দিয়ে ঢাকা স্তনযুগল, নিম্নাঙ্গে ফিনফিনে ওড়না, ‘মৎস্যকন্যা’ রূপে হাজির উর্ফি জাভেদ

“saxy saxy saxy mujhe log bole
haye saxy hello saxy kyu bole……” গানটা চলতে থাকুক আর সামনে থাকুক চার্মিং হট গার্ল উর্ফি জাভেদ (Urfi Javed). যত দিন যাচ্ছে উর্ফি তত সাহসী হয়ে উঠছেন। তার পোশাক দেখলে হা হয়ে থাকা ছাড়া উপায় নেই। আবার বেশি হা করে থাকলে মাছি ঢুকতে পারে। সম্প্রতি, এই মোহময়ী নারী সমুদ্রতটে সাহসী ফটোশ্যুট করলেন। কি রয়েছে সেই ছবিতে?

উর্ফি’র সুডৌল স্তনের অর্ধেক ঢাকা ঝিনুক আকৃতির অন্তর্বাস দিয়ে, কিন্তু নিম্নাঙ্গ পুরোটাই খোলা। নিচে নেই এক চিলতে কাপড়। একটা স্বচ্ছ ভেজা ছোট্ট কাপড়ের টুকরো জড়ানো কোমরে, ব্যাস এতেই তার লজ্জা নিবারণ হয়েছে। দেখুন, হট গার্ল উর্ফি’ উড়ন্ত দুরন্ত অদেখা ছবি থুড়ি ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

উর্ফি প্রতিবার সাহসী হয়ে ওঠার চেষ্টা করেন। মুম্বাইয়ের লাইমলাইট তাকে বিশেষ সুযোগ করে না দিলেও তিনি নিজেই নিজের জায়গা বানিয়ে নিয়েছেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন হেন কেউ নেই যিনি উর্ফি জাভেদকে চেনেন না। তার পোশাকের ধরন ধারণ এতটাই আশ্চর্যজনক যেখানে একজন ডিজাইনার পর্যন্ত ফেল করে যাবেন। কখন কোন পোশাক কেটে কি তৈরি করে ফেলছেন ধরা মুশকিল। তবে এই পর্যন্ত উর্ফি’র পোশাকের এক টুকরো শালীনতা ছিল, এবারে সব ভুলে নিম্নাঙ্গ খোল রেখে ক্যামেরার সামনে দাড়িয়ে গেলেন।

ম্যাডামের এমন পোস্টের কমেন্ট বাক্সে উঠেছে ঝড়। নিন্দার ঝড়ে আরো বেশি করে গোলাপী স্বচ্ছ কাপড় উড়ছে। কেউ কেউ বিশ্বাসই করতে পারছেন না যে তিনি অন্তর্বাস না পরেই নগ্ন ভিডিয়ো পোস্ট করেছেন। বেশিরভাগ নেট জনতা লিখেছেন ‘কেউ আপনার নিন্দা করলেও আপনার থেকে চোখ ফিরাতে পারবে না’। কেউ লিখেছেন, ‘সুন্দরী মৎসকন্যা’। কেউ লিখেছেন, ‘ওই জলে ডুবে মর’।

whatsapp logo