Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: তিন মিলিয়ন পূর্ণ হওয়ার আনন্দে নাচছেন ঋতাভরী!

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। নিজের সুখ-দুঃখ, নস্টালজিয়া সব কিছুই তিনি ভাগ করে নেন তাঁর অনুরাগীদের সাথে। এমনকি ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্ণিয়া থেকে পড়াশোনা শেষ করার পর লাইভে এসে অনুরাগীদের সাথে কথাও বলেছিলেন তিনি। তাঁর জীবনের সাথে ওতপ্রোত ভাবে জড়িয়ে গেছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি ঋতাভরীর ইন্সটাগ্রাম পরিবারে ফলোয়ারের সংখ্যা পৌঁছে গিয়েছে তিন মিলিয়নে। আনন্দে ঋতাভরী শেয়ার করেছেন বেশ কয়েকটি ছবি।

ঋতাভরীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের ডিপ নেক ড্রেস যার স্লিভ স্প্যাগেটি। তবে সেই স্লিভ ঢেকে গিয়েছে ঋতাভরীর খোলা চুলে। ডিপ নেকের ফাঁক দিয়ে দৃশ্যমান হয়েছে গোলাপি রঙের ব্রা। তার সাথে ঋতাভরী কানে পরেছেন সবুজ রঙের জাঙ্ক ইয়ারিং। ঠোঁটে হালকা লাল রঙের লিপস্টিক, চোখে হালকা কাজল ও গালে অল্প ব্লাশ তাঁর সাজকে সম্পূর্ণ করে তুলেছে। ছবিগুলিতে কখনও তাঁকে দেখা যাচ্ছে উচ্ছ্বসিত হতে, কখনও বা সিডাক্টিভ লুকে তাকিয়ে রয়েছেন তিনি। ছবিগুলি শেয়ার করে ঋতাভরী তাঁর অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে লিখেছেন, তিনি এখনও তিন মিলিয়ন পূর্ণ হওয়ার আনন্দে নাচছেন। অনুরাগীরাও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

গত মাসে শেষ হয়েছে অরিত্র মুখোপাধ্যায় (Aritra Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ফাটাফাটি’-র শুটিং। এই ফিল্মে ঋতাভরীর বিপরীতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-কে। সোশ্যাল মিডিয়ায় শুটিংয়ের অনেকগুলি ছবি শেয়ার করে ঋতাভরী লিখেছিলেন, তিনি তাঁর কেরিয়ারের সবচেয়ে সাহসী ফিল্মের শুটিং করলেন।

‘ফাটাফাটি’ ফিল্মের প্রযোজনা করেছেন শিবপ্রসাদ (Shibaprashad Mukherjee)-নন্দিতা (Nandita Ray)। এই ফিল্মের চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন (Jinia Sen)। ঋতাভরীকে তাঁর অধ্যবসায়ের জন্য ধন্যবাদ জানিয়েছেন শিবপ্রসাদ।

whatsapp logo