whatsapp channel

Lata-Asha: দিদিকে হারানোর যন্ত্রণা, লতাজির প্রসঙ্গ উঠতেই কেঁদে ফেললেন বোন আশা, ভাইরাল ভিডিও

Avatar

কয়েক মাস হল হারিয়েছেন তাঁর লতাদিদিকে। এবার দুই খুদে প্রতিযোগীর পারফরম্যান্স দেখে অশ্রুসজল হয়ে উঠলেন আশা ভোঁসলে (Asha Bhonsle)। দিদির সঙ্গে আবারও একাত্মবোধ অনুভব করলেন তিনি।

সম্প্রতি ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স’-এ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন আশা। জি টিভির তরফে শেয়ার করা এই বিশেষ এপিসোডের প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে, দুই প্রতিযোগী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) ও আশা ভোঁসলের অনুকরণে নাচের মাধ্যমে তুলে ধরেন দুই বোনের সম্পর্ক। তাঁদের পরনে ছিল লতা ও আশার মতোই পোশাক। এই অনুষ্ঠানে লতার উদ্দেশ্যে শ্রদ্ধা জানিয়ে আশা বলেছেন, লতা যতদিন অবধি তাঁর জীবনের সঙ্গে জড়িয়ে থাকবেন, ততদিন অবধি তাঁর জীবনে রঙের বর্ষণ থাকবে।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

এদিন অশ্রুসজল হয়ে আশা বলেন, তাঁর দিদি হয়তো চলে গিয়েছেন, কিন্তু তবুও এখনও তিনি তাঁর সঙ্গেই আছেন বলে বিশ্বাস করেন তিনি। দুই প্রতিযোগীর পারফরম্যান্স দেখে কেঁদে ফেলেছিলেন মৌনি রায় (Mouni Roy)-ও।

চলতি বছর 6 ই জানুয়ারি করোনা পরবর্তী শারীরিক সমস্যার ফলে প্রয়াত হন সুরসম্রাজ্ঞী লতা। নিজের দীর্ঘ কেরিয়ারে পঁচিশ হাজারের বেশি গান রেকর্ড করেছেন লতা। পেয়েছেন একাধিক সম্মান। ভারত সরকারের তরফে তাঁকে ‘ভারতরত্ন’ সম্মানে ভূষিত করা হয়। লতার মৃত্যুর পর শিবাজী পার্ক মহাশ্মশানে তাঁর শেষকৃত‍্য সম্পন্ন হয়। লতার মৃত্যুর পর মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন আশা। নিজেদের শৈশবের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে তিনি স্মৃতি রোমন্থন করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)