Hoop PlusHoop TrendingTollywood

করোনার কবলে দুধের শিশু, প্রয়াত অভিনেতা চিরঞ্জীবীর স্ত্রী ও সন্তান আক্রান্ত কোভিডে

সুপারস্টার স্বামী (চিরঞ্জীবী সারজা) র মৃত্যুর সময় ৫ মাসের অন্তঃস্বত্বা ছিলেন অভিনেত্রী মেঘনা রাজ। এরপর অক্টোবরে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ভূমিষ্ঠ হয় মেঘনা এবং প্রয়াত অভিনেতা চিরঞ্জীবী সারজার প্রথম সন্তান। ছেলের মুখ দেখে তখন সকলের একটাই কথা ছিল, “ছোট্ট চিরু ফিরে এসেছে”। দক্ষিনি অভিনেতা চিরঞ্জীবী সারজার মত্যুর ৪ মাস পর মা হন মেঘনা রাজ। কিন্তু দুঃখের খবর হল, করোনার থাবা এই দুধের শিশুকেও ছেড়ে দিল না।

 

View this post on Instagram

 

A post shared by Meghana Raj Sarja (@megsraj)

সূত্রের খবর, মেঘনা রাজ ও তাঁর সন্তান উভয়েরই কোভিড-১৯ পজিটিভ। মেঘনার মা-বাবাও এই ভাইরাসে আক্রান্ত। সবটাই মেঘনা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান।

 

View this post on Instagram

 

A post shared by Meghana Raj Sarja (@megsraj)

প্রসঙ্গত, ২০২০ র এই বিষ বছরে মাত্র ৩৯ বছর বয়সে জুন মাসে মারা যান জনপ্রিয় দক্ষিণী তারকা চিরঞ্জীবী সারজার। সেইসময় শ্বাসকষ্ট এবং বুকে ব্যথা নিয়ে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে। কিন্তু শেষ রক্ষা হয়নি। হাসপাতালে এক দিন থাকার পরেই মৃত্যুর কোলে ঢলে যান চিরঞ্জীবী। দক্ষিনি সিনেমা জগতে যেমন শোকের ছায়া তেমনই মেঘনার বুকেও। পেটে সন্তান নিয়ে শোক যাপন করতে পারেননি অভিনেত্রী। সন্তানের কথা ভেবে সেদিনের সামলে যাওয়া মা এখন ছোট্ট চিরঞ্জীবীকে নিয়ে ভালোই রয়েছেন। কিন্তু বিষ বছরের বিষের ছোবল থেকে বাঁচা সহজ কথা নয় তা বারবার বুঝিয়ে দিচ্ছে এই কোভিড-১৯। কয়েকদিন আগেও করোনার ছোবলে প্রাণ হারান হিন্দি টেলি তারকা দিব্যা ভাটনগর। সব মিলিয়ে বিশের বিষ এখনো কাটেনি।

 

View this post on Instagram

 

A post shared by Meghana Raj Sarja (@megsraj)

whatsapp logo