whatsapp channel

Soumitrisha Kundu: সিনেমার সুযোগ পাওয়ার পরই তৃণমূল নেতার বাড়িতে সৌমিতৃষা!

গত 31 শে মে শেষবারের মতো ‘মিঠাই’-এর চরিত্রে অভিনয় করেছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এবার ছোট পর্দার গন্ডি পেরিয়ে বড় পর্দায় শুরু হতে চলেছে তাঁর সফর। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র…

Avatar

Nilanjana Pande

গত 31 শে মে শেষবারের মতো ‘মিঠাই’-এর চরিত্রে অভিনয় করেছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এবার ছোট পর্দার গন্ডি পেরিয়ে বড় পর্দায় শুরু হতে চলেছে তাঁর সফর। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘প্রধান’-এ নায়িকার ভূমিকায় অভিনয় করছেন সৌমিতৃষা। তাঁর বিপরীতে নায়কের চরিত্রে দেখা যাবে দেব (Dev)-কে। এই ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)। এর মধ্যেই রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস (Arup Biswas)-এর বাড়িতে বাবা লোকনাথের পুজোয় দেখা মিলল পর্দার মিঠাইরানির।

শনিবার, 4 ঠা জুন ছিল বাবা লোকনাথের একশো তেত্রিশ তম তিরোধান দিবস। এই উপলক্ষ্যে নিউ আলিপুরের সুরুচি সংঘে আয়োজন হয়েছিল মহাপুজার। পুজোর অন্যতম উদ্যোক্তা অরূপবাবুর আমন্ত্রণে উপস্থিত হয়েছিলেন টিম ‘প্রধান’-এর প্রযোজক অতনুবাবু ও নায়িকা সৌমিতৃষা। ফুশিয়া পিঙ্ক রঙের কুর্তি পরেছিলেন তিনি। হালকা মেকআপ করে খোলা রেখেছিলেন চুল। মুখে ছিল অনাবিল হাসি। ঘরের মেয়ের মতোই সকলের সাথে ছবি তুললেন সৌমিতৃষা। বর্তমানে স্ক্রিপ্ট রিডিং-এর জন্য প্রায়ই অতনুবাবুর প্রযোজনা সংস্থা ‘বেঙ্গল টকিজ’-এর অফিসে উপস্থিত হতে হচ্ছে সৌমিতৃষাকে।

সেই ছবি শেয়ার করে তিনি জানিয়েছেন, সবসময়ই নিজের সেরাটুকু দিতে চান তিনি। সব ঠিকঠাক থাকলে আগামী অগস্ট মাস থেকে শুরু হচ্ছে ‘প্রধান’-এর শুটিং। এই ফিল্মে আবারও দেবের সাথে দেখা মিলবে পরান বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)-র। ফলে সৌমিতৃষার কাছেও তা যথেষ্ট চ্যালেঞ্জিং। হাতে থাকা সময়টুকুর মধ্যে শারীরিক ভাবে সুস্থ হয়ে উঠতে চান তিনি। কারণ পিঠ ও কোমরের ব্যথা কাবু করেছে তাঁকে। নিজেকে সামান্য গ্রুম করতে চান দেবের বিপরীতে অভিনয়ের জন্য।

‘প্রধান’-এর কাহিনী সম্পূর্ণ পারিবারিক। আগামী ক্রিসমাসের ছুটিতে এই ফিল্মটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

whatsapp logo