whatsapp channel

Vicky Kaushal: ক্যাটরিনা নয়, অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ ভিকি কৌশল!

কিছুদিন আগে নিউ ইয়র্ক থেকে ছুটি কাটিয়ে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal) ভারতে ফিরেছেন। সেই সময় তাঁদের বিভিন্ন ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যেই ছিল…

Avatar

কিছুদিন আগে নিউ ইয়র্ক থেকে ছুটি কাটিয়ে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal) ভারতে ফিরেছেন। সেই সময় তাঁদের বিভিন্ন ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যেই ছিল সুইমিং পুলে অন্তরঙ্গ ছবি। কিন্তু বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই অন্য এক মহিলার সাথে সম্পর্কে জড়ালেন ভিকি।

তবে অবশ্যই অফস্ক্রিন নয়, অনস্ক্রিন। ভিকির সাথে তৃপ্তি দিমরি (Trupti Dimri)-র কয়েকটি অন্তরঙ্গ ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ছবিগুলিতে দেখা যাচ্ছে, ভিকির উপর শুয়ে রয়েছেন তৃপ্তি । কখনও বা তৃপ্তিকে কোলে তুলে নিয়েছেন ভিকি। তৃপ্তির পরনে রয়েছে হলুদ রঙের ক্রপ টপ ও স্কার্ট। ভিকি পরেছেন সাদা জ্যাকেট ও ট্রাউজার। প্রকৃতপক্ষে, এই ছবিগুলি হল ভিকি ও তৃপ্তির আপকামিং ফিল্মের কয়েকটি স্টীল। অনেকের মতে, ছবিগুলি লিক হয়ে গিয়েছে। কিন্তু ইচ্ছাকৃত ছবিগুলিকে লিক করা হয়েছে দর্শকদের আগ্রহ বাড়াতে। বলা যায়, ফিল্মের শুটিং সম্পূর্ণ হওয়ার আগেই শুরু হয়ে গিয়েছে প্রোমোশন।

আনন্দ তিওয়ারি (Anand Tiwari) পরিচালিত এই ফিল্মের শুটিং চলছে ক্রোয়েশিয়ায়। লিক হওয়া ছবিগুলি ফিল্মের একটি গানের স্টীল। সমুদ্রের ধারে এই গানের শুটিং হয়েছে। কোরিওগ্রাফি করেছেন ফারহা খান (Farha Khan)। শোনা যাচ্ছে, এই ফিল্মে ভিকিকে ভিন্ন ধরনের লুকে দেখা যাবে। ভিকি ও তৃপ্তি ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন পঞ্জাবি গায়ক-অভিনেতা অ্যাম্মি ভির্ক (Ammy Virk)।

এছাড়াও সম্প্রতি লক্ষ্মণ উটেকর (Laxman Utekar) পরিচালিত একটি ফিল্মের শুটিং শেষ করেছেন ভিকি। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন সারা আলি খান (Sara Ali Khan)। ফিল্মের নাম এখনও ঠিক হয়নি। অপরদিকে ভিকির হাতে রয়েছে ‘গোবিন্দা নাম মেরা’ ফিল্মটি যাতে তাঁর বিপরীতে অভিনয় করছেন ভূমি পেডনেকর (Bhoomi Pednekar) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)। আগামী দিনে ভিকিকে দেখা যাবে মেঘনা গুলজার (Meghna Gulzar) পরিচালিত ফিল্ম ‘শাম বাহাদুর’ ও করণ জোহর (Karan Johar) পরিচালিত ফিল্ম ‘তখত’-এ।

 

View this post on Instagram

 

A post shared by HT City (@htcity)

whatsapp logo