whatsapp channel

বাবার ৬০তম জন্মদিনে এইভাবে সারপ্রাইজ দিলেন জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা, ভাইরাল ছবি

বাবা হোক বা মা এই দুজনকে ভালোবাসি বলার জন্য কোনো কারণ, উদ্দেশ্য লাগে না। মন সবসময় বলে ভালোবাসি। বিশেষ করে বাবার সঙ্গে তার রাজকন্যার এক দুর্দান্ত বন্ডিং থাকে যা কখনো…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাবা হোক বা মা এই দুজনকে ভালোবাসি বলার জন্য কোনো কারণ, উদ্দেশ্য লাগে না। মন সবসময় বলে ভালোবাসি। বিশেষ করে বাবার সঙ্গে তার রাজকন্যার এক দুর্দান্ত বন্ডিং থাকে যা কখনো কখনো স্বামীদের ঈর্ষার কারণ হয়। কারণ প্রথম ভালোবাসা, প্রথম যত্ন, প্রথম স্পর্শ বাবাই হয়। সেরকমই আদুরে কন্যা হলেন বলিউডের অভিনেত্রী অনুষ্কা শর্মা।

Advertisements

বর্তমানে তিনি বিরাট পত্নী। এবং ভামিকার মা। সদ্য মা হয়ে ওঠার আনন্দে অনুষ্কা সোশ্যাল মিডিয়া থেকেই প্রায় গায়েব। একমাত্র কন্যার ছবি এখনও সোশ্যাল মিডিয়ায় আনেননি। শুধুমাত্র কন্যার অবয়ব একটিবার প্রকাশ্যে এনেছিলেন। এমনকি পুনে বিমান বন্দরে যাওয়ার সময় মেয়েকে চাদর দিয়ে মুড়িয়ে নিয়ে যান। এতটাই প্রতিজ্ঞাবদ্ধ মা যিনি কিনা জানেন স্বামী সংসার সন্তানের পাশাপাশি।

Advertisements

সম্প্রতি অনুষ্কার বাবা ৬০ বছরে পা দিলেন। বার্ধক্যের গণ্ডিতে তিনিও পা দিলেন। তাই বাবার সমস্ত স্মৃতি তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। পুরোনো বহু ছবি একসঙ্গে পোস্ট করেন অভিনেত্রী। সেই ছবিতে যেমন অনুষ্কার শৈশবের ছবি আছে, তেমনই আছে মেয়ে ভামিকাকে কোলে নিয়ে অনুষ্কার বাবা। দাদু নাতনির বন্ডিং দিয়ে শেষ করেন ছবির স্মৃতি।

Advertisements

Advertisements

পোস্টের ক্যাপশনে বাবাকে শুভেচ্ছা জানিয়ে বলিউড অভিনেত্রী লিখলেন, ‘১৯৬১-র বিশেষ সংস্করণের ৬ বছর পূর্তি আজ। আমার বাবা। সততা, নিষ্ঠা, গ্রহিষ্ণু মনোভাবের জোর কী, বাবা-ই বুঝিয়েছেন আমাদের। সারা জীবন আমার পাশে দাঁড়িয়েছেন। শুভ ৬০তম জন্মদিন বাবা। ভালবাসি’।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media