whatsapp channel

অভিনেত্রী হওয়ার পিছনে গোপন অত্যাচার, মুখ খুললেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

জাসমিন ভসীন বর্তমানে একজন বলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী। জাসমিন প্রথমে সংবাদপত্র এবং টেলিভিশনে বিজ্ঞাপনের মধ্য দিয়ে মডেলিং দিয়ে নিজেরর কেরিয়ার শুরু করেন। এরপর ২০১১ সালে, তিনি তামিল চলচ্চিত্র 'ভনম' সিনেমার…

Avatar

HoopHaap Digital Media

জাসমিন ভসীন বর্তমানে একজন বলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী। জাসমিন প্রথমে সংবাদপত্র এবং টেলিভিশনে বিজ্ঞাপনের মধ্য দিয়ে মডেলিং দিয়ে নিজেরর কেরিয়ার শুরু করেন। এরপর ২০১১ সালে, তিনি তামিল চলচ্চিত্র ‘ভনম’ সিনেমার মধ্য দিয়ে সিনেজগতে পা রাখেন। এরপর তিনি আরো কিছু তামিল সিনেমা করেন। এর মধ্যে তিনি ‘কড়োরপতি’, ‘ভেতা’, এবং ‘লেডিস অ্যান্ড জেন্টেলম্যান’ প্রমুখ সিনেমাতে অভিনয় কুরে  দক্ষিণ ভারতীয় চলচ্চিএে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা বাড়ান। এর পাশাপাশি কিছু বাণিজ্যিক বিজ্ঞাপনে কাজ করেছেন অভিনেত্রী।

২০১৫ সালে জাসমিন বলিউডে পা রাখেন। এই বছর অভিনেত্রী প্রথম  জি টিভির  ধারাবাহিক ‘টশন এ ইশক’ ধারাবাহিকে প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করেছেন। এর পরবর্তী কালে ২০১৭ সালে, তিনি কালার্স টিভিতে ‘ দিল সে দিল তক’ ধারাবাহিকে অভিনয় করেন। এখানে জাসমিন “টেনি” নামক একটি প্রধান চরিত্রে অভিনয় করেন। এরপর ২০১৮ সালে, তিনি স্টার প্লাসে প্রচারিত টেলিভিশন ধারাবাহিক ‘দিল তো হ্যাপি হে জি’ ধারাবাহিকে “হ্যাপি” নামক প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর একতা কাপুরের প্রযোজনায় কালার্স টিভিতে ‘নাগিন ৪’ ধারাবাহিকে অভিনয় করন। এরপর কালারস এ টেলিভিশন অনুষ্ঠান ফিয়ার ফ্যাক্টর, খাত্রোঁ কে খিলাড়ি’ র নবম আসরে তিনি একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন, যেখানে তিনি ৭ম স্থান অধিকার করেছিলেন। আবার জাসমিন ২০২০ সালে, তিনি ফিয়ার ফ্যাক্টরঃ খাত্রোঁ কে খিলাড়ি মেড ইন ইন্ডিয়ার একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন, যেখানে তিনি ৩য় স্থান অধিকার করেছিলেন।

এবার অভিনেত্রী জাসমিন সালমানের বিগ বস সিজন ১৪ তে অংশগ্রহণ করেছেন। বিগ বস ১৪-তে বাড়ির উত্তেজনার পারদ এখন তরতর করে চড়ছে। ইতিমধ্যেই চারজন ফাইনালিস্ট নির্বাচিত হয়েছেন চূড়ান্ত পর্বে পরস্পরের মুখোমুখি হওয়ার জন্য। যাঁরা হলেন আইজাজ খান , রুবিনা দিলায়েক, অভিনব শুক্লা এবং জেসমিন ভাসিন। কিন্তু জয়ের পথ এতটাও সহজ নয়। সামনে রয়েছে অনেক বাধা, আরো অনেক আর এই চ্যালেঞ্জ ছুঁড়ে দিতেই শোয়ে পা রাখতে চলেছেন বিগ বসের পুরনো অতিথিরা। যাঁরা হলেন রাখি সাওয়ান্ত , রাহুল মহাজন , কাশ্মীরা শাহ,মনু পঞ্জাবী আর বিকাশ গুপ্তা। এঁরাই হলেন শোয়ের চ্যালেঞ্জার। আর এতেই আরো খেলা শক্ত হতে চলেছে।

সম্প্রতি বিগ বসের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে আস। যেখানে একটি এপিসোডে দেখানো হয়, সকল প্রতিযোগিকে নিজের অতীত নিয়ে কথা বলতে বলা হয়। সেখানে জাসমিন নিজের অতীতের কালো দিক উন্মোচন করেন। একটা সময় জাসমিন মুম্বাইতে যখন অভিনয় জগতে প্রবেশ করার জন্য স্ট্রাগেল শুরু করেন তখন সেই পথটা ছিল বেশ শক্ত। সেই সময় প্রতিটি অডিশনে অভিনেত্রী একের পর এক রিজেকশন পাচ্ছিলেন। এরপর ধীরে ধীরে জাসমিন নিজের আত্মবিশ্বাস হারাতে শুরু করেন। তারপরই অভিনেত্রী জীবনের একটি বড় ভুল করতে বসেন। তিনি একদিন রাতে অনেক গুলি ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করতে চেয়েছিলেন। কিন্তু কেরিয়ারের এই পর্যায়ে এসে নিজের এই ভুল বুঝতে পারেন এর জন্য নিজের পরিবার ও বন্ধুদের কাছে ক্ষমা চান অভিনেত্রী। মুহূর্তে এই ভিডিয়ো ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media