BollywoodHoop Plus

Malaika Arora: রক্ত দেখলেই ওই দিনটির কথা মনে পড়ে যায় মালাইকা অরোরার

মালাইকা অরোরা (Malaika Arora)-র জীবনে গত 2 রা এপ্রিল দিনটি অভিশপ্ত। এরপর থেকেই ট্রমার মধ্যে চলে গিয়েছেন মালাইকা। এখনও তিনি ওই দিনটি ভুলতে পারেননি। মালাইকা সরাসরি জানিয়েছেন, এত সহজে তাঁর পক্ষে ওই দিনটি ভোলা সম্ভব নয়। মালাইকার চোখে এখনও ভাসে দিনটি।

2 রা এপ্রিল শুটিং থেকে ফেরার সময় দুর্ঘটনার সম্মুখীন হন মালাইকা। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে জানা যায়, চোখে আঘাত পেয়েছেন তিনি। তবে সেই আঘাত গুরুতর নয়। হাসপাতালে পৌঁছে যান অর্জুন কাপুর (Arjun Kapoor)। এরপর বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন মালাইকা। তবু বারবার তাঁর চোখের সামনে ভেসে উঠছে দিনটি। মালাইকা জানিয়েছেন, ওই দিনটি তিনি মনে করতে না চাইলেও ভুলতে পারছেন না। কোথাও কোনো দুর্ঘটনা বা রক্তের ছবি দেখলে তাঁর ওই দিনটি মনে পড়ে যাচ্ছে।

দুর্ঘটনার পর মালাইকা মাথায় অসহ্য যন্ত্রণা অনুভব করছিলেন। তিনি বুঝতে পারছিলেন না, তিনি আদৌ বেঁচে আছেন কিনা! তাঁর চোখের সামনে ঝাপসা হয়ে এসেছিল। হাসপাতালে নিয়ে গিয়ে মালাইকার সিটি স্ক্যান করা হলে মস্তিষ্কের ভিতর কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বা ইন্টারনাল হেমারেজ হয়নি। শারীরিক ভাবে সুস্থ হয়ে উঠলেও মানসিক ভাবে মালাইকা এখনও বিধ্বস্ত।

মালাইকাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন সলমান খান (Salman Khan) এবং মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান (Arbaaz Khan)। মালাইকার অনুরাগীরা তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন।

whatsapp logo