whatsapp channel

Rahul-Sandipta: ‘আমার সব মন কেমনের ঠিকানা তুই’, সন্দীপ্তার জন্মদিনের শুভেচ্ছা রাহুলের

পায়ে পায়ে ৩৫ এর মণিকোঠায় সন্দীপ্তা সেন। এখনও তিনি তন্বী, সুন্দরী। তার সুদক্ষ অভিনয়ে বাংলার দর্শক তাকে ঘরের মেয়ে বানিয়ে নিয়েছে। যখন দুর্গা ধারাবাহিকে সন্দীপ্তাকে প্রথম দেখা যায়, তখন তার…

Avatar

HoopHaap Digital Media

পায়ে পায়ে ৩৫ এর মণিকোঠায় সন্দীপ্তা সেন। এখনও তিনি তন্বী, সুন্দরী। তার সুদক্ষ অভিনয়ে বাংলার দর্শক তাকে ঘরের মেয়ে বানিয়ে নিয়েছে। যখন দুর্গা ধারাবাহিকে সন্দীপ্তাকে প্রথম দেখা যায়, তখন তার চোখের মায়ায় বাংলার দর্শক মোহিত হয়েছিল। এখনও সেই টানা টানা চোখে যখন মা সরদার চরিত্র করেন তখনও একই ক্রেজ দেখা যায় দর্শকদের মধ্যে।

সম্প্রতি, সন্দীপ্তার প্রিয় ও চর্চিত বন্ধুর থেকে পেলেন উষ্ণ শুভেচ্ছা। সেই বন্ধুটি হলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়। ইনস্টাগ্রামে পুরোনো এক ছবি পোস্ট করে রাহুল লেখেন সন্দীপ্তার উদ্দেশ্যে,’আমার সব মন কেমনের ঠিকানা তুই’।

ব্যাস, এরপরেই গুঞ্জন ওঠে দুজনের রসায়ন নিয়ে। এমনিতেই দুজনের সম্পর্ক নিয়ে সিশ্যাল মিডিয়ায় যথেষ্ট গুজব আছে। অনেকের ধারণা রাহুল-সন্দীপ্তার মধ্যে কিছু একটা চলছে। অবশ্য, সন্দীপ্তা বরাবর বলেছেন তিনি সিঙ্গেল। বিয়ে নিয়ে এখনও কিছুই ভাবেননি। এদিকে রাহুল একবাক্যে স্বীকার করে নিয়েছেন, বন্ধুত্ব আর প্রেম এক নয়। অবশ্য, সম্প্রতি এক সাক্ষাৎকারে রাহুল, সন্দীপ্তা প্রসঙ্গে বলেন, “এখন তার থেকেও গভীর হয়েছে আমাদের বন্ধুত্বটা। রাতবিরেতে বিপদে পড়লে আমি সবার প্রথমে সন্দীপ্তাকেই ফোন করব। আমরা এতটাই ভাল বন্ধু।” প্রিয়াঙ্কার পর সিঙ্গেল রয়েছেন রাহুল, সেকথা মেনে নিলেও এই রাহুলই সেই সাক্ষাৎকারে জানান, “সন্দীপ্তার মতো বন্ধু থাকতে আর কী চাই!”

Rahul-Sandipta: 'আমার সব মন কেমনের ঠিকানা তুই', সন্দীপ্তার জন্মদিনের শুভেচ্ছা রাহুলের

অভিনেত্রী সন্দীপ্তা শুধু একজন দক্ষ অভিনেত্রী নন, তিনি গুণেও সরস্বতী। এই করোনা আবহয়ে বহু মানুষের মনের মানুষ হয়ে উঠেছিলেন তিনি। তার সাইকোলজি নিয়ে অর্জন করা বিদ্যে কাজে লাগান। মানুষের মনের খবর রাখেন আর সমাধানও বাতলে দেন। এতটাই সুন্দর হলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media