Bengali SerialHoop PlusHoop Trending

নিখিলের বিয়েতে হাজির শ্যামা, দুই বউকে নিয়েই জমজমাট নীল-তৃণার রিসেপশন

সদ্য বিয়ে হল পর্দার জনপ্রিয় জুটি নীল ও তৃণার। ধূমধাম করেই বিয়ে করেন এই দুই তারকা। নৌকা করে নাচতে নাচতে এসে নতুন বউএর গলায় মালা দেন ছোটপর্দার কিউটিপাই নীল। এদিকে স্বামীর দ্বিতীয় বিয়ে দেখতে হাজির শ্যামা।

সপরিবারে স্বামীর বিয়েতে হাজির হন শ্যামা। শাশুড়ি, ননদকে নিয়ে হন্তদন্ত হয়ে হাজির হন বউ ভাতের অনুষ্ঠানে। এদিন শ্যামার পরনে ছিল প্রেমের রং লাল গাউন, ঠোঁটে লাল লিপস্টিক, মুখে তার একটুও রাগ নেই। কব্জি ডুবিয়ে স্বামীর দ্বিতীয় বিয়ে উপভোগ করেন শ্যামা।

তৃণার সঙ্গে বিয়ের পর ফের শ্যামার সঙ্গে বিয়ে করেন নিখিল ওরফে নীল। গায়ে হলুদ, সিঁদুর দান থেকে শুরু করে সবটাই নিয়ম মেনে পালন করেন এই জনপ্রিয় জুটি। শ্যামার অতীত মনে করানোর জন্য এই বিয়ে। পাশে ১৮ বছরের মেয়ে কৃষ্ণকে নিয়ে ফের বিয়ে করতে বসেন নিখিল ও শ্যামা। ‘ কৃষ্ণকলি ‘ গল্পে অনেক টুইস্ট থাকলেও নীল তৃণার জীবনে কোনো তেমন টুইস্ট নেই, এখন চলছে ভরপুর রোম্যান্স। কথা আছে গ্রীসে মধুচন্দ্রিমা করতে যাবেন। তার আগেই পর্দায় শ্যামার সঙ্গে চুটিয়ে প্রেম করে নিচ্ছেন নিখিল।

শুধু শ্যামা নয় গোটা ‘কৃষ্ণকলি’ টিমকেই দেখা গেল নীল-তৃণার রিশেপসনে। বিশেষকরে নিখিলের পর্দার মাকে দেখা গেল একেবারে অন্য লুকে। শাড়ি, গোল লাল টিপ ছেরে এক্কেবারে ওয়েস্টার্ন লুকে ধরা দেন তিনি। এমনকি পাউট করে ছবিও তুলেছেন তিনি গোটা টিমের সঙ্গে। এছাড়াও শ্যামা ওরফে তিয়াশা রায় নিজেও এদিন হাসি মুখে সকলের সঙ্গে ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

Related Articles