GossipHoop Plus

Mimi Chakraborty: অন্য পুরুষের সঙ্গে মিমির ঘনিষ্ঠতা বাড়ার কারণেই কি সম্পর্ক ছিন্ন করেন রাজ!

বিনোদন জগতে সম্পর্কের জল্পনা নতুন কিছু বিষয় নয়। নায়কের সঙ্গে নায়িকার প্রেম রিল লাইফ থেকে রিয়েল লাইফ পর্যন্ত গড়ানোর দৃষ্টান্ত রয়েছে অনেক। তবে পরিচালকদের সঙ্গে অভিনেত্রীদের প্রেমের গল্পও ইন্ডাস্ট্রিতে নতুন কিছু নয়। টলিপাড়াতেও রয়েছে এমন এক দৃষ্টান্ত, যা আজও ‘ওপেন সিক্রেট’ হয়েই রয়ে গেছে। হ্যাঁ, কথা হচ্ছে পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সম্পর্কের কথা। একসময় এই গুঞ্জনে মেতে থাকত ‘পেজ-থ্রি’। কিন্তু শেষমেষ পরিণতি পায়নি এই সম্পর্ক। এর নেপথ্যে কী কোনো গোপন কারণ ছিল? এই প্রতিবেদনে রয়েছে এমন কিছু গোপন কথা। দেখে নিন সবিস্তারে।

কেরিয়ারের শুরুর দিকে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন মিমি চক্রবর্তী। দুজনের মধ্যে প্রেমের বিষয়ে কেউ মুখ না খুললেও এই সম্পর্ক যে ছিল, তা বোঝা যায় বেশ কিছু ঘটনা থেকে। পার্টি থেকে রেস্তোরাঁ এমনকি চার দেওয়ালের মধ্যেও এই দুজন অনেক সময় কাটিয়েছিলেন বলে জানা যায়। অনেকের মতে, দুজনের মধ্যে বেশ মাখোমাখো প্রেম ছিল। কিন্তু কেন পরিণতি পায়নি এই সম্পর্ক? এই নিয়েও সেভাবে কেউ মুখ খোলেননি। যদিও খুচরো কিছু কারণ আজও সম্পর্কের ভাঙনের সম্ভাবনা হয়ে দাঁড়ায়।

পরিচালক রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘বোঝে না সে বোঝে না’, ‘প্রলয়’, ‘যোদ্ধা:দ্য ওয়ারিয়র’, ‘কাটমুণ্ডু’-র মতো ছবিতে অভিনয় করেছেন মিমি। এছাড়াও আরো অনেক পরিচালকের সঙ্গে একাধিক কাজ করেছেন অভিনেত্রী। আর অন্য এক ছবি করতে গিয়েই ভাঙনের মেঘ জমে তাদের সম্পর্কে। শোনা যায় বিরসা দাশগুপ্তের একটি ছবির শ্যুটিংয়ে তুরস্ক গিয়েছিলেন মিমি। সেখানে এক বয়সে ছোট তুরস্কের ছেলের সঙ্গে মেলামেশা শুরু করেন নায়িকা। আর তার জেরেই দু’জনের মধ্যে ঝামেলা শুরু হয়। এই ঝামেলার কারণেই নাকি মিমির জীবন থেকে দূরত্ব তৈরি করেন রাজ। এই দূরত্ব এতটাই বেড়ে যায় যে তারপর থেকে রাজের কোনো ছবিতে অভিনয় করেননি অভিনেত্রী।

প্রসঙ্গত, বাস্তব জীবনে ২০০৬ সালে শতাব্দী মিত্রর সঙ্গে গাঁটছড়া বাঁধেন রাজ চক্রবর্তী। কিন্তু ২০১১ সালে বিবাহবিচ্ছেদ ঘটে তাদের। এরপর ২০১৮ সালে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে (Subhashree Ganguly) বিয়ে করেন তিনি। এখন তাদের সুখের সংসার। অন্যদিকে এই সম্পর্কের পর আর নতুনভাবে কাউকে জীবনে জড়াননি মিমি। এখনো অব্দি তিনি নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা