BollywoodHoop PlusReality show

Amitabh-Jaya: ‘ফোন করলে কিছুতেই ফোন ধরেনা’, বিস্ফোরক অভিযোগ অমিতাভ পত্নী জয়া বচ্চনের

মোবাইল ফোন মার্কেটে আসার পর থেকে প্রায় সব বাড়িতেই ফোন না ধরা নিয়ে কুরুক্ষেত্র হয়। স্বামীরা বাইরে বেরোলে পৃথিবীর যাবতীয় লোক ফোন করে তাঁদের পেলেও স্ত্রীর ফোন সচরাচর ধরেন না তাঁরা। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-ও এর ব্যতিক্রম নন। এবার ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র মঞ্চে পতিকে ভালোই ঝাড়লেন জয়া বচ্চন (Jaya Bachchan)।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’ হাজার পর্ব অতিক্রম করেছে। ফলে বিশেষ পর্বে উপস্থিত হয়েছিলেন শ্বেতা বচ্চন (Sweta Bachchan) ও নভ‍্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)। সেখানে অমিতাভের বিভিন্ন কীর্তি ফাঁস করতে থাকেন মেয়ে ও নাতনি। ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র মঞ্চ থেকে জয়াকে ভিডিও কল করা হলে তিনি বলেন, অমিতাভকে যতই ফোন করা হোক, তিনি ফোন তোলেন না। ওদিকে তো দর্শকরা হেসে কুটিপাটি। অমিতাভ বলেন, ইন্টারনেট ঠিক থাকে না, তাই ফোন ধরতে পারেন না। বিগ বি ভুলে গিয়েছিলেন, ইন্টারনেটের সঙ্গে ফোন কলের কোনো যোগাযোগ নেই।

শ্বেতা বলেন, অমিতাভ ফোন না ধরলেও সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন, টুইট করেন, তখন কি করে নেটওয়ার্ক থাকে! এরপর পালা ছিল নভ‍্যার। তিনি জিজ্ঞাসা করেন, পার্লার থেকে আসার পর তাঁকে ও জয়াকে অমিতাভ সুন্দর বলেন,সেটা কি তিনি সত্যি কথা বলেন? প্রায় সঙ্গে সঙ্গেই অমিতাভ বলেন, জয়াকে আজ খুব সুন্দর লাগছে। জয়া বলেন, মিথ্যা কথা বললে অমিতাভকে একদম ভালো লাগে না।

তবে অমিতাভ একটি সাক্ষাৎকারে নিজেই স্বীকার করেছেন, জয়া না থাকলে বাড়িতে নিয়মানুবর্তিতা থাকে না। কিন্তু জয়া যখন দিল্লি থেকে ফিরে আসেন তাঁর রাজনৈতিক দায়িত্ব সেরে, তখন বাড়িতে সবাই তটস্থ থাকেন।

Related Articles