BollywoodHoop Plus

মা-বাবার মতোই ভালোবাসেন শ্বশুর-শাশুড়িকে, বিবাহ বার্ষিকীতে সারপ্রাইজ দিলেন নেহা কক্কর

নেহা কক্করের জীবনে বসন্ত এসেছিল অতিমারির মাঝেই গুরুদ্বারে। করোনা পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির তেমন কাউকে আমন্ত্রণ না করলেও নিজের বিয়ের অনুষ্ঠানে কোনও খামতি রাখেননি তিনি। বেশ ধূমধাম করেই বিয়ে পর্ব মেটান নেহা।

প্রায় এক মাস ধরে মধুচন্দ্রিমা পর্ব সারেন তিনি ও তার স্বামী রোহনপ্রীত সিং। ফিরে এসে যে যার কাজে মন দেন। এই মুহূর্তে নেহা ইন্ডিয়ান আইডল ১২ র জন্য বিচারকের কাজ করছেন।

একটা সময় এই নেহা উঠে এসেছিলেন ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চ থেকে। নেহার স্বামীও তাই। রোহনপ্রীত সিং পেশায় একজন পঞ্জাবি গায়ক। তিনিও ‘সা রে গা মা পা লিটল চ্যাম্পস’-থেকে উঠে এসেছেন। গত বছর অতিমারির মধ্যেই নেহার সঙ্গে চার হাত এক করে নেন রোহনপ্রীত। তাদের বিয়ে নিয়ে সমালোচনা হয়েছে অনেক। নেহা রোহনপ্রীতের থেকে বয়সে অনেকটা বড়, তাছাড়া তারা যেভাবে বিয়ে করেছেন তাতে করে বেশিরভাগ নেট নাগরিকের বক্তব্য যে নেহা কখনো প্রিয়াঙ্কা চোপড়া বা কখনো অনুষ্কা শর্মাকে অনুকরণ করেছেন। কিন্তু, কোনো বিতর্কই গায়ে মাখেননি নেহা। বরং নিজের মতন করে হেসে খেলে জীবনে থেকেছেন।

এবারেও শ্বশুর-শাশুড়ির বিবাহ বার্ষিকী ধূমধাম করে পালন করলেন নেহা। ইয়া বড় লাল টুকটুকে কেক এনেছেন শ্বশুর-শাশুড়ির জন্য। রোহনপ্রীতের ফ্যামিলির সকলকে নিয়ে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। বাইরে পরিবেশ যতই গরম থাকুক না কেন, গায়িকা ভেতরে ভেতরে যথেষ্ট কুল। সেইজন্যেই নিজের সবটুকু আনন্দ দিয়ে রোহনপ্রীতের পরিবারকে নিজের করে নিয়েছেন।

whatsapp logo