Hoop PlusTollywood

Dev: প্রিয়জনকে হারিয়ে ভেঙে পড়লেন দেব!

একদিন আগেই হাসিমুখে চলচ্চিত্র উৎসবের মঞ্চে দেখা গিয়েছিল অভিনেতা দেবকে (Dev)। একটা দিনের মধ্যেই বদলে গেল সেই হাসি। শোকের ছায়া নেমে এল অভিনেতা দেবের পরিবারে। দেব হারালেন তার জেঠু তারাপদ অধিকারীকে। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল অভিনেতার প্রিয় জেঠুর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

জানা গেছে, শুক্রবার রাতেই প্রয়াত হন অভিনেতা দেবের জেঠু তারাপদ অধিকারী। আর সেই খবর পেয়ে সকালেই মেদিনীপুরের কেশপুরে বাসভবনে রওনা দিয়েছেন দেব। জানা যায়, সেখানেই থাকতেন দেবের বাবা গুরুপদ অধিকারী ও তার জেঠু তারাপদ অধিকারী। বাসভবনে পৌঁছে শেষকৃত্যে যোগদান করবেন দেব, এমনটাই জানা গেছে। আর এই খবরে স্বজনহারা শোকের ছায়া নেমে এসেছে অধিকারী পরিবারে।

জানা যায়, দেবের বাবা গুরুপদ অধিকারী মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে খাবার পরিবেশনের ব্যবসা করতেন, সেখানেই কাজ করতেন তার জেঠু তারাপদ অধিকারী। সেখান থেকেই তাদের পারিবারিক ক্যাটারিং-এর ব্যবসা শুরু হয় তাদের। এককথায় বাবার থেকে আলাদা চোখে দেব কোনোদিন জেঠুকে দেখতেনই না। আর তার পরিবার তার কাছে কতটা গুরুত্বপূর্ণ, তা আগেই স্বীকার করেছেন অভিনেতা অনেকবার। তাই এই দুঃসংবাদ যে দেবকে গভীরভাবে প্রভাবিত করবে, তা বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, মিঠুন চক্রবর্তীর সঙ্গে বাবা ও ছেলের এক ভালোবাসার গল্প দিয়ে সাজানো ‘প্রজাপতি’ ছবি রিলিজ করবে আগামীতে। সেই ছবির প্রচারে এখন এদিক-ওদিক ছুটে বেড়াতে হচ্ছে অভিনেতাকে। এই ছবির প্রচারে এসেই পরিবার প্রসঙ্গে বলেন দেব। ছবির মতো বাস্তব জীবনেও যে তার পরিবার তার কতটা ঘনিষ্ঠ আছেন এবং থাকবেন, তা অকপটে স্বীকার করেছিলেন দেব। সম্প্রতি অভিনেতা দেবকে দেখা যায় কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (KIFF 2022) উদ্বোধনী অনুষ্ঠানেও। এই অনুষ্ঠানে বিশেষ ভূমিকা পালন করেন এই তারকা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা