whatsapp channel

Leena Ganguly: ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগানোর উদ্যোগ লীনা গাঙ্গুলীর!

2021 সালের শেষ থেকে আলাদা থাকতে শুরু করেছিলেন তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) ও দেবলীনা দত্ত (Debleena Dutta)। তথাগত পরিচালিত ফিল্ম ‘ভটভটি’-র নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee)-র সাথে অভিনেতা-পরিচালকের সম্পর্ক নিয়ে…

Avatar

Nilanjana Pande

2021 সালের শেষ থেকে আলাদা থাকতে শুরু করেছিলেন তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) ও দেবলীনা দত্ত (Debleena Dutta)। তথাগত পরিচালিত ফিল্ম ‘ভটভটি’-র নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee)-র সাথে অভিনেতা-পরিচালকের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল যা এখনও অব্যাহত। তবে যাঁদের হাত ধরে ইন্ডাস্ট্রিতে তথাগত ও দেবলীনার যাত্রা শুরু, তাঁদের মধ্যে অন্যতম লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) মানতে পারেননি এই জুটির বিচ্ছেদ।

বৃহস্পতিবার বইমেলা প্রাঙ্গণে পশ্চিমবঙ্গ মহিলা কমিশনের উদ্যোগে আয়োজিত একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা। পরকীয়ায় পূর্ণ চিত্রনাট্যের গন্ডি পেরিয়ে এদিন পাওয়া গেল ব্যক্তি লীনাকে যিনি দাম্পত্য ভেঙে যাওয়ার পক্ষপাতী নন। অনুষ্ঠানে উপস্থিত দেবলীনা ও তথাগতর বিচ্ছেদ প্রসঙ্গে তিনি বলেন, দুজনে আলাদা ভাবে তাঁর ঘনিষ্ঠ, আবার একসাথেও। দেবলীনা ও তথাগত দুজনেই তাঁদের জীবনের ঘাত-প্রতিঘাত, চড়াই-উতরাই আলাদা ভাবে লীনার সাথে শেয়ার করেন। তবে লীনার মনে হয়, ‘মেলাবেন তিনি মেলাবেন’। তবে সবটা তাঁদের হাতে নেই মনে করলেও অভিভাবক হিসাবে লীনা চান, আবারও ফেলে আসা ভালো সময়গুলির মধ্যে ঢুকে যান দেবলীনা ও তথাগত।

এই প্রসঙ্গে দেবলীনা বললেন, তিনি এখনও একই আছেন। বদলাননি তিনি। লীনার উল্লেখ করা ভালো সময়ের মধ্যে রয়েছেন তিনি। তা এখনও নিজের থেকে বিচ্ছিন্ন হতে দেননি। ফলে তথাগত ফিরে আসলে তিনি অবশ্যই খুশি হবেন বলে জানালেন দেবলীনা। এর আগেও তিনি বলেছিলেন, তাঁর তরফ থেকে কোনোদিন তথাগতর কাছে বিবাহ বিচ্ছেদের নোটিশ যাবে না।

তথাগতর মতে, এক ছাদের তলায় থাকা মানেই দারুণ সম্পর্ক তা মনে করেন না তিনি। বন্ধুত্বে বিশ্বাসী তিনি। তথাগত জানালেন, তাঁরা আগেও বন্ধু ছিলেন ও ভবিষ্যতেও থাকবেন।

whatsapp logo