BollywoodHoop PlusHoop Viral

লিপস্টিক দিয়ে সারা শরীরে পরপুরুষের নাম লিখলেন বিবাহিত রাখি সাওয়ান্ত, তুমুল ভাইরাল ভিডিও

রাখি মানেই ড্রামা কুইন, যখন যা ইচ্ছা হয় তাই করেন। ছক বাঁধা জীবন কীভাবে যাপন করতে হয় তা বোধহয় রাখির থেকে ভালো কেউ জানে না। বিগ বস ১৪-র ঘরে রাখির প্রবেশ এই অনুষ্ঠানের জনপ্রিয়তাকে তুঙ্গে ধরে রেখেছে। যেদিন থেকে ড্রামা কুইন রাখি সাওয়ান্ত বিগ বসের ঘরে প্রবেশ করেছেন সেদিন থেকেই একের পর এক তামাশা হয়েই চলেছে। কখনো নিজেই দেওয়ালে কপাল ঠুকছেন, তো কখনো বলছেন তাঁকে ভূত ধরেছে তো কখনো নিজের নাক ফাটিয়ে দিয়েছেন তামাশা করে।

এবারে আরও এক ডিগ্রী বেড়ে গেল রাখির তামাশার পরিমান। বেয়াদপির সীমা অতিক্রম করে সারা শরীর জুড়ে লিপ্সটিক দিয়ে ভালোবাসার মানুষের নাম লিখলেন রাখি। তাঁর গোটা শরীরে ফুটে উঠল ‘আই লাভ ইউ, অভিনব’। এদিন রাখি সাফ জানিয়ে দেয় যে তাঁর কাছ থেকে অভিনবকে কেউ দূরে সরিয়ে রাখতে পারবেন না, এমনকি অভিনবের স্ত্রী রুবিনাও নয়। এছাড়াও বেশ জোর গলায় রাখি জানান যে তাঁর শরীর তিনি যা ইচ্ছা তাই করতে পারেন, কেউ ফাটকা মন্তব্য করলেও শুনবেন না বলে জানিয়েছেন ড্রামা কুইন রাখি।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

বিগ বসের ঘরে আসার পর থেকেই রাখি কখনো তাঁর দেউলিয়া হয়ে যাওয়ার গল্প শুনিয়েছেন তো কখনো তাঁর স্বামীকে নিয়ে দুঃখ প্রকাশ করেছেন তো কখনো তাঁর অতীত জীবনের নির্যাতনের গল্প শুনিয়েছেন। অব মিলিয়ে রাখি যে একাই বিগ বসের ঘরের টি আর পি টানছেন তা স্পষ্ট।

নতুন এপিসডে রাখি স্পষ্ট জানিয়েছেন যে রুবিনার স্বামী অভিনবের মধ্যে সে তাঁর স্বামী রীতেশকে খুঁজে পেয়েছেন। প্রসঙ্গত, বিগ বসের ঘরের নতুন প্রতিযোগিতা ছিল যে নিজের দুর্বলতাকে জলাঞ্জলি দিতে হবে। ব্যাস এই টাস্ক পেয়েই রাখি তাঁর নিজের জলবা দেখাতে শুরু করেন। অভিনব শুক্লাকে নিজের মনের কথা জানালেন রাখি। তাই সময় নষ্ট না করে অভিনব কায়দায় অভিনবকে প্রেম নিবেদন করেন বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত।