Hoop VideoHoop Viral

VIRAL: দেশি স্টাইলে আম্রপালিকে গরম করলেন নিরাহুয়া, জুটির কেমিস্ট্রি দেখেই বেকাবু নেটিজেনরা

ডিজিট্যাল মাধ্যমের উপর ভর করে বর্তমানে জনপ্রিয়তার এক অন্য শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্যদিকে ভোজপুরী চটুল গানের নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার তাদের দুজনের একটি আবেদনশীল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। ‘গিরাদা পর্দা’ গানের ভিডিওতে আম্রপালির সঙ্গে উষ্ণ রোম্যান্সে মত্ত হতে দেখা গিয়েছে নিরাহুয়াকে। ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে রাতের অন্ধকারে নীল রংয়ের লেহেঙ্গা চোলি পরে নায়কের সঙ্গে একান্তের মজা নিচ্ছেন নায়িকা। অন্যদিকে নায়ককে দেখা গেছে একদম দেশি লুকে। দুজনেই দুজনের মাঝখানের দূরত্ব শেষ করে জেনে শরীরের সঙ্গে মিশে গেছে ভিডিওর প্রতিটি অংশে। ঠিক যেন নায়িকার শরীরে যৌবনের জোয়ার এনে দিচ্ছে নায়কের এই আদর।

ইউটিউবে ‘এন্টারটেইন রঙ্গিলা’ নামের চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ‘আয়ি মিলন কে রাত’ ছবির এই গানের ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক দর্শক দেখে ফেলেছেন গানটি। গানটি গেছেন ইন্দু সিনালি ও খোদ নায়ক নিরাহুয়া। লাইক ও কমেন্টের বহর দেখেই বোঝা যাচ্ছে ভিডিওর জনপ্রিয়তা। এককথায় বর্তমানে ট্রেনডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী গান।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা