whatsapp channel

সুন্দরী নারীর পাল্লায় পড়ে নিয়ন্ত্রণ হারাল গগন, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

ভারতবর্ষ একসময় বিখ্যাত ছিল আদিরসের চর্চার জন্য। সবচেয়ে বেশি আদিরসাত্মক সাহিত্য ভারতেই মিলেছে। এমনকি স্থাপত্য ও ভাস্কর্যেও একসময় ছিল আদিরসের প্রভাব। কিন্তু ভারতে বর্তমানে পর্ণ সাইট নিষিদ্ধ। তবে তার মধ্যেও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ভারতবর্ষ একসময় বিখ্যাত ছিল আদিরসের চর্চার জন্য। সবচেয়ে বেশি আদিরসাত্মক সাহিত্য ভারতেই মিলেছে। এমনকি স্থাপত্য ও ভাস্কর্যেও একসময় ছিল আদিরসের প্রভাব। কিন্তু ভারতে বর্তমানে পর্ণ সাইট নিষিদ্ধ। তবে তার মধ্যেও আদিরসের ব্যবস্থা করেছে কয়েকটি ওটিটি। এই ওটিটিগুলির মধ্যে অন্যতম হল উল্লু। উল্লুতে সাধারণতঃ অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিমিং হয়। সাম্প্রতিক কালে উল্লুর ওয়েব সিরিজ ‘ ভার্জিন বয়েজ’ যথেষ্ট সাড়া ফেলেছে। এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন কেশব চৌধুরী (Keshav Chowdhury), স্বাতী আগরওয়াল (Swati Agarwal), মণিকা চৌহান (Monica Chouhan), মারিনা কুয়ার (Marina Kuar) প্রমুখ।

Advertisements

‘ভার্জিন বয়েজ’-এর কেন্দ্রে চুচু, চোমু এবং গগন। তারা তিন বন্ধু। তিন বন্ধু বয়ঃসন্ধিতে পৌঁছে চিন্তা করে যৌন সম্পর্কের। তাদের তালিকায় বাদ যায় না পাশের বাড়ির কাকিমা থেকে পাড়ার কাজের মেয়ে। কিন্তু শেষ অবধি গগনের জীবনে আবির্ভাব ঘটতে থাকে একের পর এক নারীর। যৌনতায় মেতে ওঠে সে। তবে কোথাও এক রহস্যের আভাস পাওয়া যায়। রহস্য ভেদ করতে হলে চোখ রাখতে হবে ‘ভার্জিন বয়েজ’-এর পর্বগুলিতে। 2020 সালের 3 রা জুলাই উল্লুতে স্ট্রিম হয়েছিল এই ওয়েব সিরিজ।

Advertisements

হিন্দি সহ আর ছয়টি ভাষায় দেখা যাবে ‘ভার্জিন বয়েজ’। কিন্তু উল্লু অ্যাপের নির্দিষ্ট সাবস্ক্রিপশন না নিলে ‘ভার্জিন বয়েজ’ দেখা সম্ভব নয়। অবশ্যই আঠারো বছর না হলে মিলবে না উল্লু অ্যাপের সাবস্ক্রিপশনও।

Advertisements

‘ভার্জিন বয়েজ’-এর বিভিন্ন মুহূর্ত ইউটিউবেও প্রতিনিয়ত ভাইরাল হতেই থাকে। ফলে 2020 সালে স্ট্রিম হলেও এই ওয়েব সিরিজটির জনপ্রিয়তা বজায় রয়েছে।

Advertisements
whatsapp logo
Advertisements