whatsapp channel

হিন্দি ‘সারেগামাপা’র মঞ্চে বাংলার মেয়ে অনন্যার সুরের জাদু, গাইলেন ‘একলা চলো রে’

জি টিভিতে ‘সারেগামাপা’-র চলতি সিজনে সবচেয়ে বেশি নজর কাড়ছেন অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty)। একতারা হাতে সর্বভারতীয় মঞ্চে বাউল গান গেয়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। ‘সারেগামাপা’-র মঞ্চে রবীন্দ্রসঙ্গীত গাইবেন বলেছিলেন তিনি।…

Avatar

HoopHaap Digital Media

জি টিভিতে ‘সারেগামাপা’-র চলতি সিজনে সবচেয়ে বেশি নজর কাড়ছেন অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty)। একতারা হাতে সর্বভারতীয় মঞ্চে বাউল গান গেয়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। ‘সারেগামাপা’-র মঞ্চে রবীন্দ্রসঙ্গীত গাইবেন বলেছিলেন তিনি।

রবিবার গ্র্যান্ড প্রিমিয়ারে আবারও অনন্যা নিজের গানে মুগ্ধ করে দিলেন বিচারকমন্ডলীকে। রবীন্দ্রসঙ্গীত গেয়ে কথা রাখলেন তিনি। ‘একলা চলো রে’-র সঙ্গে মিশিয়ে দিলেন ‘গুন্ডে’ ফিল্মের গান ‘তু নে মারি এন্ট্রি’। অনন্যা ভার্সেটাইল সিঙ্গার, তা তিনি আবারও প্রমাণ করে দিলেন। তবে শুধু গানই নয়, নিজের নতুন লুকেও হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya), বিশাল দাদলানি (Vishal Dadlani), শঙ্কর মহাদেবন (Shankar Mahadevan)-দের অবাক করে দিয়েছেন অনন্যা। অডিশন রাউন্ডে বোহেমিয়ান লুক, চূড়ান্ত বাছাই পর্বে শাড়ি থেকে গ্র্যান্ড প্রিমিয়ারে গাউন। পোশাকের বৈচিত্র্য দেখালেন অনন্যা। গাউনের রঙ ছিল নীল, কোমরে ছিল সোনালি বেল্ট।

এর আগে জি বাংলা ‘সারেগামাপা’-র মঞ্চে অনন্যার কন্ঠে লোকসঙ্গীত প্রশংসিত হয়েছিল। হিমেশের কাছ থেকে পেয়েছিলেন মেডেল। তাঁর গানে ছিল নিজস্ব গায়কী। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ভোকাল মিউজিকের ছাত্রী অনন্যা বাউল মেলায় ঘুরতে গিয়ে বর্ধমানের আন্দুলে সাধনদাস বৈরাগী (Sadhandas Bairagi)-র আশ্রমে উপস্থিত হয়েছিলেন অনন্যা। শৈশব থেকেই সঙ্গীতের পরিবেশে বড় হওয়া অনন্যা আত্মস্থ করেছেন বাউল গান।

অনন্যা জানিয়েছেন, সারেগামাপা জাতীয় স্তরের মঞ্চ। সেই কারণেই এখানে আসা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অনন্যার গানের ভিডিও। আপাতত অনন্যার দিকেই তাকিয়ে রয়েছে গোটা বাংলা।

 

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media