whatsapp channel

VIDEO: পবন সিং অতীত, বন্ধ ঘরে পোশাক খুলে অন্য নায়কের সঙ্গে ঘনিষ্ঠ কাজল রাঘবানি

বর্তমানে হিন্দি বাংলা সিনেমার মতো ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রি ও কিন্তু তাদের নিজেদের জায়গা করে নিয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রির মধ্যে যে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা বেশ নাম করেছেন, তাদের মধ্যে অন্যতম অভিনেতা হলেন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

বর্তমানে হিন্দি বাংলা সিনেমার মতো ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রি ও কিন্তু তাদের নিজেদের জায়গা করে নিয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রির মধ্যে যে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা বেশ নাম করেছেন, তাদের মধ্যে অন্যতম অভিনেতা হলেন পবন সিং এবং নিরাহুয়া, খেসারি লাল এছাড়াও আছেন আরো অনেকে। তাদের প্রত্যেকের নাচই কিন্তু রীতিমতন ইউটিউবে আসার পরে কিন্তু ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

সিনেমা যদি ১০ বছর আগেও রিলিজ হয়ে থাকে, তাহলে ও গানগুলি আলাদা আলাদা করে মানুষের মনে এখনো কিন্তু গেঁথে রয়েছে। সম্প্রতি একটি অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, আমাদের সকলের প্রিয় ভোজপুরী অভিনেত্রী কাজল রাঘবানি কে খুব সুন্দর লাগছে। ‘এস আর কে মিউজিক’ নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সর্বত্র পৌঁছে গেছে।

এখানে কাজলের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন কোন নিরাহুয়া বা খেসারি লাল কিংবা পবন সিং নয়, আমরা সাধারণত এই অভিনেতাদের সঙ্গেই কাজল রাঘবানিকে দেখতে অভ্যস্ত, তার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অসাধারণ এক নায়ক তার নাম বিরাজ ভাট। অসাধারণ এই গানটির নাম ‘তোহার গরমি’, এই গানটি সকলের কাছে পৌঁছে গেছে খুব সহজেই। গানটি প্রায় ১০ বছর আগে সাধারণ মানুষের কাছে এসেছিল, কিন্তু গানটির ক্রেস যে এখনো রয়েছে, তা কিন্তু সত্যি কমেন্ট সেকশনে গেলেই বোঝা যায়।

গানটি প্রায় ৪ কোটি মানুষ দেখে ফেলেছেন, দশ হাজারেরও বেশি মানুষ লাইক দিয়েছেন কমেন্ট করে প্রত্যেকেই কিন্তু প্রশংসা করেছেন। গানটি পঞ্চায়েত সিনেমা থেকে নেওয়া হয়েছে। এই সিনেমাতে কাজল রাঘবানির সঙ্গে তনুশ্রী চ্যাটার্জিকেও আমরা দেখতে পাব, তবে এই গানে দেখা যাবে না, ইচ্ছা করলে দেখে আসতে পারেন অসাধারণ এই গান। গানটি গেয়েছেন সিদ্ধান্ত মাধব। ভিডিও দেখে কেউ লিখেছেন ফুলটাচিং, কেউ আবার লিখেছেন, আই লাভ ইট। ইচ্ছা করলে আপনিও পুরো ভিডিওটা দেখে কমেন্ট করতে পারেন।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক