Bengali SerialHoop PlusHoop Viral

শ্যুটিংয়ের ফাঁকে ননদের সঙ্গে হিন্দি গানে দুর্দান্ত নাচলেন তৃণা সাহা, তুমুল ভাইরাল ভিডিও

সৌজন্য আর গুনগুনের বিয়ে এই নিয়ে দুমাস ধরে বেশ ধুমধাম করে বিয়ে হল। মধ্যবিত্ত সাবেকিয়ানা একান্নবর্তী পরিবারের ছেলে সৌজন্য। পেশায় একজন বিজ্ঞানী। আর বাবা ও পিসির কাছে মানুষ হয়েছে গুনগুন। বড়লোক বাবার জেদী ও একগুয়ে মেয়ে গুনগুন। দুই পরিবার মিলে এদের বিয়ে ঠিক করেন। প্রথমে দুজনে বিয়ে করতে রাজী না হলেও বাড়ির মতে বিয়েতে রাজী হয়। অবশ্য দুজনের মধ্যে শর্ত হয় একবছরের কনট্রাক্ট ম্যারেজ। আর এই কন্ট্রাক্ট ম্যারেজ নিয়ে প্রথমে গুনগুন রাজী হলেও এখন আর এই বিয়েটা সত্যি সত্যি ভ্যালিড করতে চায়। কারণ তিনি যে মনে মনে ক্রেজিকে ভালোবেসে ফেলেছে।

আর শ্বশুরবাড়ির প্রত্যেককে নিমেষে এই ভালো মনের মেয়ে ভালোবেসে ফেলেছে। তাই তো বিয়ের আনন্দে নতুন বৌ রিসেপশানের সন্ধ্যেতে শ্বশুরবাড়ির সকল সদস্যদের নিয়ে টুইস্ট গানে নাচছেন। আবার স্বামীকে ফুলশয্যার রাতে কিস ও করে বসে। এরপর গুনগুন আর সৌজন্যের সংসার কেমন হবে তাই দেখার। এদিকে সৌজন্য গুনগুনকে যতই শাসন করুক আস্তে আস্তে ভালো লাগা শুরু হয়েছে। তাই তো বলে উঠলো এই মেয়ে পাগল হলেও মন টা বেশ ভালো। তাহলে কি পরবর্তী এপিসোডে এদের প্রেম জমতে বসেছে। কেই বা নিজের প্রেমের কথা আগে স্বীকার করবে সেটাই দেখার।

রিল লাইফে গুনগুনের বিয়ে বৌভাত সম্পন্ন হলে রিয়েল লাইফে তৃণারও বিয়ে। পাত্র আর কেউ নন, সে হল কৃষ্ণকলির নিখিল। ১০ বছরের প্রেমকে পূর্ণতা দেবে আসছে বছরে ২০২১ সালে। ২০২১ সালে ফেব্রুয়ারী মাসে বিয়ে করছেন এই জুটি। বাবা মায়ের উপস্থিতিতে নিজেদের বিয়ে সাড়বেন এরা। এই নিয়ে বেশ উৎসুক এই লাভ বার্ডস। আর বিয়ের পর গ্রীসে উড়ে যাবেন নিজেদের হানিমুন সাড়তে। ইতিমধ্যে এদের অনুগামীরা এই জুটিকে বিয়ের সাজে দেখতে আগ্রহী। ৪ ঠা ফেব্রুয়ারী গাঁটছাড়া বাঁধতে চলেছেন এই জুটি। সম্প্রতি ব্যস্ত শ্যুটিং এর মধ্যে ফাঁক বের করে শহরের এক বিলাসবহুল রিসর্টে নিজের বন্ধুদের সাথে ব্যাচেলার পার্টি সেড়ে নিলেন। বেশ আনন্দ, হই হুল্লোড় করে আর নাচ গানে নিজেদের ব্যাচেলার পার্টি সেরেছেন অভিনেত্রী।

রিল হোক কিংবা রিয়েল সবেতেই তৃণা সাহা নিজের জীবনে হাসি মজা আর হই হুল্লোড় করতে বেশ ভালোবাসে। বিয়ের অনুষ্ঠান হতে আর বেশি দেরী নেই আর এর মধ্যেই বিয়ের আচার অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। গত রবিবার থেকে শুরু হয়ে গিয়েছে আইভুরোভাত পর্ব। কাঁসার থালায় করে প্রিয় মামার বাড়িতে হল প্রথম আইবুড়োভাত। প্রথম আইবুড়ো ভাতের দিন নীল সুতির শাড়ি আর রানী রঙের ব্লাউজে বাঙালি মেয়ের সাজেই সেজেছিলেন অভিনেত্রী।আইবুড়ো ভাতের মেনুটা ছিল বেশ রাজকীয়। সবই তৃণার পছন্দের মেনু ছিল। মামার বাড়ির আদর খেতে খেতে বেশ আয়েশ করেই পরিপাটি করে খেলেন বিয়ের হবু কনে।

বিয়ের এখন মাস দেড়েক সময় বাকি। এরই মধ্যে মেয়ের মনে বিয়ের ফুল ফুটে গিয়েছে। এখন অভিনেত্রী রিল ও রিয়েল দুই জীবনে বিয়ের জন্য বেশ আনন্দেই দিন কাটাচ্ছেন। বেশ উৎসুক নিজের আসল বিয়ের জন্য। আর বেশ খোসমেজাজে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে রিল ভিডিও তে এবার ধরা দিলেন। কিভাবে দেখুন একনজরে। খড়কুটোর শ্যুটিং ফ্লোরেই লাল ফ্রক আর ব্ল্যাক লেদার জ্যাকেটে মাথা ভরা সিঁদুর নিয়ে আর নিজের ছোট ননদিনীকে সঙ্গী করে ‘ঝুম বারাবার’ সিনেমার জনপ্রিয় হিন্দি গানে ঠুমকা লাগালেন। ক্যপশানে লিখলেন,” নতুন বছরে তোমাদের কি গান প্রিয়”। আপাতত অভিনেত্রীর নাচের তাল আর চোখের এক্সপ্রেশনে হিট এই রিল ভিডিও। নিমেষে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Related Articles