Bengali SerialHoop Plus

Dibyojyoti Dutta: টিভি পর্দায় যমজ সন্তানের বাবা, বাস্তব জীবনে কেমন বাবা হতে চান তরুণ দিব্যজ্যোতি?

বছরের শুরুতেই টিআরপি তালিকায় বাজিমাত করেছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। জনপ্রিয় ‘জগদ্ধাত্রী’-কে পিছনে ফেলে এখন তালিকার সিংহাসনে সূর্য-দীপার কেমিস্ট্রি। যমজ সন্তানের বাবা হওয়ার পর থেকেই যেন সাফল্য ছুঁয়েছে সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্তকে (Dibyojyoti Dutta)। বাস্তবে নয়, কাহিনীর দৃশ্যপটে তিনি এখন দায়িত্ব সামলাচ্ছেন দুই মেয়ের। আর সদ্য বাবা হওয়ার অভিনয়ে তার সাবলীলতা বেশ মনে ধরেছে দর্শকদের।

বাস্তবে অভিনেতার বয়স মাত্র ২৩ বছর। আর এই অল্প বয়সেই বাবার মতো চরিত্রে অভিনয় করে দর্শকদের মনের বৈকুণ্ঠে জায়গা করে নিতে পেরে যেন একটু বেশিই উৎফুল্ল এই তরুণ অভিনেতা। একটি সাক্ষাৎকারে এই বিষয়ে অভিনেতা জানিয়েছেন তার মনের কথা। ধারাবাহিকে তখন তার দুই মেয়ে সোনা ও রূপা তাকে বাস্তবে কি বলে ডাকে এই নিয়ে দর্শকদের কৌতুহল রয়েছে। এই প্রসঙ্গে অভিনেতা জানান যে তাকে বাস্তব জীবনে কখনো দিব্য আবার কখনো সূর্য বলে ডাকে। এছাড়াও তারা তার খুব কাছের বলেও জানান অভিনেতা। তিনি বলেন যে অভিনয়ের ফাঁকে তারা তার কোলে চড়ে বসে। এছাড়ার দুই খুদে শিশুকন্যা মাঝে মাঝে তার বাইসেপস ধরে ঝুলে পড়ে বলেও জানান অভিনেতা। তিনি অকপটে স্বীকার করেন যে এগুলো তাকে সহ্য করতে হয়।

এছাড়াও বাস্তব জীবনে বাবা হওয়ার প্রসঙ্গে অভিনেতার অভিমত বেশ স্পষ্ট। তার কথায়, বাস্তব জীবনে ভালো বাবা বা ভালো ছেলে হওয়ার আগে তিনি একজন ভালো মানুষ হতে চান। এছাড়াও বছরের শুরুতেই টিআরপি তালিকায় ধারাবাহিকের সাফল্য প্রসঙ্গে অভিনেতা জানান যে এত পরিশ্রম, এত মনোযোগ সবই টিআরপির জন্য। তাই এই অঙ্কটাও গুরুত্বপূর্ণ বলে মনে করেন তিনি। এর জন্য তিনি দর্শকদের ধন্যবাদ জানাতেও ভোলেননি। তবে এখানেই শেষ নয়, এই শীর্ষস্থান ধরে রাখার বিষয়েও বেশ দৃঢ়প্রতিজ্ঞ তিনি, এমনটাই জানান অভিনেতা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে প্লট বদল করা হয়। যমজ সন্তান আসে সূর্য ও দীপার জীবনে। আর সেই থেকেই টিআরপি তালিকায় উত্থান ঘটে ধারাবাহিকটির। এই নিয়ে অভিনেতার পাশাপাশি এই ধারাবাহিকে তার বিপরীতে থাকা অভিনেত্রী স্বস্তিকা ঘোষও (Swastika Ghosh) বেশ উৎসাহী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা