whatsapp channel

শুরু হচ্ছে শিল্পা শেট্টির নতুন জীবন, ব্যবসায় পা দিলেন অভিনেত্রী!

তখনও বিয়ে হয়নি রাজ কুন্দ্রার সঙ্গে বলি ডিভা শিল্পার। প্রেমের সবে শুরু। সেইসময় শিল্পা একটি পারফিউম ব্রান্ডের প্রচারে এগিয়েছিলেন। সেটি তাঁর নিজস্ব প্রডাক্ট ছিল। তখন আচমকাই রাজ কুন্দ্রা সাহায্যের হাত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

তখনও বিয়ে হয়নি রাজ কুন্দ্রার সঙ্গে বলি ডিভা শিল্পার। প্রেমের সবে শুরু। সেইসময় শিল্পা একটি পারফিউম ব্রান্ডের প্রচারে এগিয়েছিলেন। সেটি তাঁর নিজস্ব প্রডাক্ট ছিল। তখন আচমকাই রাজ কুন্দ্রা সাহায্যের হাত বাড়িয়ে দেন। ব্যাস প্রেম ধীরে ধীরে আরও গভীর হয়। শেষে ২০০৯ এ বিয়েও করে নেন রাজ-শিল্পা। বিয়ের পরে শিল্পা রাজের জীবনে যেন বহাল তবিয়তে রাজ করতে লাগলেন। বিয়ের দিন পেলেন ৩ কোটি দামের হীরের আংটি উপহার। প্রথম বিবাহ বার্ষিকীতে পেলেন দুবাইয়ের বুর্জ খলিফা বিল্ডিং এর ১৯ তলায় একটি ফ্ল্যাট। এখনো রয়েছেন ‘কিনারা’ বাড়িতে। সেই বাড়িতে কি নেই! শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার বিলাসবহুল বাড়ির অন্দরসজ্জা দেখলে আপনিও চমকে যাবেন। মুম্বইয়ের জুহুতে ‘হরে রাম হরে কৃষ্ণ’ মন্দিরের ঠিক পাশেই এনাদের বাড়ি।

Advertisements

Advertisements

২০২০ র প্রথম দিকে সারগেসির মধ্যে দিয়ে একটি কন্যা সন্তান নেন রাজ-শিল্পা। আবারও ২০২০ র শেষে নিলেন বড় পদক্ষেপ। মুম্বইয়ে ওরলিতে খুলে দিলেন বিলাসবহুল রেস্তোরাঁ। এখনো উদ্বোধন করেননি ঠিকই তবে রেস্তোরাঁর দরজা সদ্য খুলে দিলেন। একটা সময় ‘বাজিগর’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন শিল্পা, এরপর বহু হিট সিনেমা উপহার দেন।

Advertisements

Advertisements

এবারে সিনেমার পাশাপাশি উদ্যোগপতি হয়ে উঠছেন তিনি। মুম্বাইতে খুলে ফেললেন বিরাট রেস্তোরাঁ। সেই রেস্তোরাঁয় উপস্থিত ছিলেন বন্ধু রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা এবং রীতেশের ভাই ধীরজ। সম্প্রতি শিল্পা নিজে তাঁর রেস্তোরাঁর ছবি পোস্ট করে লিখেছেন, “এবং এটি প্রস্তুত”। দেখুন শিল্পার এলাহি রেস্তোরাঁর ছবি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media