BollywoodHoop PlusHoop Video

মোক্ষম সময়ে কেঁপেছিল হাত, ঐশ্বর্যকে কাছে পেয়েও কিছু করতে পারেননি রণবীর কাপুর

বলিউডে তারকাদের মধ্যে সম্পর্ক নিয়ে অনেকেরই কৌতূহল। অভিনেতা ও অভিনেত্রীর মধ্যে সম্পর্ক হলে তাদের নিয়ে চর্চাও হয় বিস্তর। আর এমনই এক জুটি হল রণালিয়া জুটি। বি-টাউনের ‘চকোলেট বয়’ রণবীর কাপুর (Ranbir Kapoor) ও ‘বিউটি কুইন’ আলিয়া ভাটের (Alia Bhat) সংসার এখন পরিপূর্ণ। তাদের কোল আলো করে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান। কাপুর পরিবারে এখন যেমন খুশির আমেজ, তেমনই বাবা মা দুজনের মধ্যেই মেয়ের যত্নের ব্যস্ততা। অভিনয় থেকে নিজেকে কিছুটা দূরেই রেখেছেন রণবীর ঘরণী। তবে তিনি নিজে ফিরেছেন সেটে।

বলিউডের দুনিয়ায় রণবীর ও আলিয়া, দুজনেই বিশেষভাবে সফলতা পেয়েছেন। তবে আলিয়ার থেকেও সফলতার সিঁড়ি বেয়ে আরো অনেকটা বেশি উঠে গেছেন রণবীর কাপুর। বিগত সময়ে দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক সুপারহিট সিনেমা। ‘ইয়ে জাওয়ানী হ্যায় দিওয়ানী’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ হল তার কিছু কালজয়ী হিন্দি সিনেমা। তবে এইসব সিনেমা শ্যুট করার মাঝে একবার এমন ঘটনার সাক্ষী হয়েছেন অভিনেতা, যে তার অবস্থা খারাপ হয়ে গিয়েছিল মুহূর্তে। যে অভিনেতা ‘লেডি কিলার’ নামে পরিচিত ভক্তদের মধ্যে, সেই অভিনেতাই এক অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হতে বারবার কুণ্ঠাবোধ করেছেন। কিন্তু কেন? কে ছিলেন এই অভিনেত্রী? দেখুন।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কাপুরের বিপরীতে দেখা গিয়েছিল একজোড়া অভিনেত্রীকে- অনুষ্কা শর্মা ও ঐশ্বর্য রাই বচ্চন। যদিও এই ছবিতে ঐশ্বর্যর ভূমিকা ছিল খুবই অল্প সময়ের। কিন্তু এইটুকু সময়ের মধ্যেই একাধিক গুরুত্বপূর্ণ দৃশ্যে দেখা গেছে অভিনেত্রীকে। এমনকি প্রাক্তন বিশ্বসুন্দরীর সঙ্গে রোমান্স করতেও দেখা গেছে ঋষি-পুত্রকে। তাদের মধ্যে রয়েছে সাহসী দৃশ্যও। কিন্তু এইসব দৃশ্যে ঐশ্বর্যর কাছাকাছি আসতে গিয়েই নাকি বারবার হাত কেঁপেছিল রণবীর কাপুরের। এক সাক্ষাৎকারে বিষয়টি তিনি নিনেই স্বীকার করেন।

এই সাক্ষাৎকারে ঋষি-পুত্র জানান, “আমি তো লজ্জায় মরে যাচ্ছিলাম, আমার হাত-পা কাঁপছিল। কখনও কখনও তো তার গালে স্পর্শ করতে গিয়েও আমি অস্বস্তিতে পড়েছি।” তবে বিয়েটিকে নর্মাল করতে নাকি ঐশ্বর্যই তাকে সাহায্য করেছিলেন, এমনটাই জানান রণবীর। তিনি বলেন, “ঐশ্বর্য ভীষণ ভালো একজন শিল্পী, বড়মাপের অভিনেত্রী। পরিবার সূত্রেও আমার সঙ্গে তার পরিচয় আছে। ঐশ্বরিয়া গোটা ভারতের অন্যতম প্রতিভাময়ী অভিনেত্রী। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে তিনি যেভাবে আমাকে সাহায্য করেছেন, সে জন্য আমি চিরকৃতজ্ঞ।”

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা