Bengali SerialHoop Plus

Roshni Bhattacharya: কেন একমাথা সিঁদুর পরেই আইবুড়ো ভাত খেলেন রোহিনী!

ক’দিন আগেই সাতপাকে বাঁধা পড়েছেন ফড়িংয়ের মা। আর এবার সেই হিড়িকে দ্বিতীয়বার বিয়ের সাজে সাজবেন ‘গোধূলি আলাপ’-এর রোহিনী। সামাজিক মতে এবার বাস্তব জীবনের বিয়েটা সেরেই ফেলতে চাইছেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)। আর বিয়ের আগে প্রি-ওয়েডিং থেকে আইবুড়ো ভাত, সবই চলছে পুরোদমে। কিন্তু একি! সিঁদুর পরে আইবুড়ো ভাত খাচ্ছেন রোশনি! এই ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ল অনুরাগী মহলে। বিষয়টা ঠিক কি?

জানা গেছে, আগামী ৮ ই ডিসেম্বর ব্যবসায়ী তূর্য সেনের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। তবে এই নিয়ে দ্বিতীয়বার বিয়ের সাজে সাজবেন অভিনেত্রী। বর কিন্তু সেই একজনই। কারণ, একবছর আগে কাগজে কলমে বিয়েটা সেরেই ফেলেছেন রোশনি-তূর্য। তবে এবার হবে সামাজিক বিয়ের রীতিনীতি। আর এই বিয়ের আগেই রোশনির আরেক পরিবার অর্থাৎ ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের গোটা টিম খাইয়ে দিলেন তাকে আইবুড়ো ভাত। এক্কেবারে সাজঘরে বসে পাত পেড়ে খেলেন অভিনেত্রী রোশনি। সামনে পঞ্চব্যঞ্জন সাজানো থালা। অভিনেতা ভাস্বর চ্যাটার্জী এই ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমার ক্রাইম পার্টনারের আইবুড়োভাত। তোমাকে বিবাহের অনেক শুভকামনা’। কিন্তু এই ছবিতেই যত বিতর্ক।

ছবিতে দেখা যাচ্ছে, সাদাকালো প্যান্টশার্ট পরেই আইবুড়ো ভাত খেতে বসেছেন রোশনি ভট্টাচার্য। কিন্তু তার সিঁথিজোড়া সিঁদুর কেন? এই প্রশ্নে শোরগোল পড়েছে অনুরাগীমহলে। এমনটা হওয়ার তো কথা নয়। তবে জানা গেছে, এই সিঁদুর তাকে পরতে হয়েছিল চরিত্রের সাজে সেজে ওঠার জন্য। তাই আগে অফিসিয়াল বিয়েটা হলেও স্বামীর হাতের সিঁদুর যে ৮ তারিখেই পরবেন রোশনি, সেই বিষয়টি স্পষ্ট।

বিয়ে নিয়ে বেশ উৎসুক অভিনেত্রী রোশনি ভট্টাচার্য নিজেই। কারণ বিয়ের আগে এই বিষয়ে একটি সাক্ষাৎকারে রোশনি জানান যে বৈদিক মতেই বিয়ে করবেন তাঁরা। তিনি আরো বলেন, ‘যেহেতু এক বছর ধরে আমি বিবাহিত। এটা আমার বিয়ে ২.০।’

Related Articles