Hoop PlusTollywood

Yash Dasgupta: অনাবৃত উর্ধাঙ্গে ফুটে উঠেছে সুগঠিত পেশি, উন্মুক্ত শরীরে ছবি শেয়ার করলেন যশ

রবিবার নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) নিজের পুরানো ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। পিছিয়ে রইলেন না যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তিনিও শেয়ার করেছেন নিজের ছবি। তবে যশের শেয়ার করা ছবিটি সম্ভবতঃ পুরানো নয়। কারণ এই ছবিতে হ্যাশট‍্যাগ দিয়ে ‘থ্রোব্যাক’ কথাটি লেখা নেই।

যশের শেয়ার করা ছবিটি শার্টলেস। অনাবৃত উর্ধাঙ্গে ফুটে উঠেছে সুগঠিত পেশ ও সিক্স প‍্যাক অ্যাবস। নিম্নাংশে রয়েছে নীল রঙের ডেনিম ক্যাপ্রি। বাঁ হাতে রয়েছে স্মার্টওয়াচ। নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে ছবিটি তুলেছেন যশ। হাসিমুখে ছবিটি তুলেছেন তিনি। ছবিটি শেয়ার করে ক্যাপশনে যশ লিখেছেন, সূর্যের মতো উজ্জ্বল হয়ে বাঁচো, ঝোড়ো হাওয়াকে পান করে নাও। যশের শেয়ার করা ছবির কমেন্ট সেকশন ভরে গিয়েছে অনুরাগীদের প্রশংসায়। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে যশের বলিউড ডেবিউ ফিল্ম ‘ইয়ারিয়াঁ টু’-এর ট্রেলার। ফিল্মে যশ নায়কের ভূমিকায় না হলেও রয়েছেন যথেষ্ট গুরুত্বপূর্ণ চরিত্রে। সেপ্টেম্বর মাসের শেষে ‘ইয়ারিয়াঁ টু’ মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে।

অপরদিকে বাংলার বুকে নিজের প্রযোজনা সংস্থা তৈরি করেছেন যশ। এই প্রযোজনা সংস্থার নাম ‘যশ দাশগুপ্ত প্রোডাকশন’। একটি তারকাখচিত ইভেন্টে লঞ্চ হয়েছে যশের প্রযোজনা সংস্থার লোগো। একই সাথে ঘোষণা হয়েছে যশ প্রযোজিত ফিল্ম ‘মেন্টাল’-এর। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। ফিল্মটি পরিচালনা করছেন বাবা যাদব (Baba Yadav)।

এছাড়াও সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ অভিনয় করছেন যশ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন নুসরত।

whatsapp logo