whatsapp channel

Subhashree Ganguly: গর্ভবতী হয়েও নেই শান্তি, প্রথম সন্তান ইউভানের উৎপাতে অতিষ্ট শুভশ্রী!

সাম্প্রতিক কালে জি ফাইভে স্ট্রিম হয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। এই ওয়েব সিরিজটি প্রযোজনা করেছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। ‘আবার প্রলয়’-এর মুখ্য চরিত্র অনিমেষ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সাম্প্রতিক কালে জি ফাইভে স্ট্রিম হয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। এই ওয়েব সিরিজটি প্রযোজনা করেছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। ‘আবার প্রলয়’-এর মুখ্য চরিত্র অনিমেষ দত্তর ভূমিকায় অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। ওয়েব সিরিজের প্রোমোশন বর্তমানে জোরদার পর্যায়ে। ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের প্রোমোশনে এবার সামিল হল রাজ ও শুভশ্রীর পুত্রসন্তান ইউভান (Yuvan)-ও। এর মধ্যেই ভাইরাল হয়েছে প্রোমোশনের একটি ভিডিও ক্লিপ।

Advertisements

জি ফাইভ বাংলার ভার্চুয়াল পেজ থেকে এই ভিডিও ক্লিপটি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, শুভশ্রী ,অনিমেষ দত্তরূপী শাশ্বতর কাছে এসে অভিযোগ করছেন, ইউভান খেতে চায় না, ঘুমাতে চায় না, শুধু বাঁদরের মতো লাফায়। শুভশ্রী নিদান চাইলে শাশ্বত বলেন, একটু ক্যালালেই… কিন্তু তিনি কথা শেষ করার আগেই শুভশ্রী চমকে উঠে বলেন, তিনি বাচ্চাকে কিভাবে মারবেন! শাশ্বত বলেন, বাচ্চাকে নয়, বাচ্চার বাপকে সাইডে এনে ঘা কতক দিয়ে গাইড করলেই সব কিছু লাইনে চলে আসবে। শুভশ্রীর পছন্দ হয় এই আইডিয়া। এরপর তিনি জানতে চান, অনিমেষ কিভাবে তাঁর পুত্রসন্তান বরুণকে হ্যান্ডল করেন। শাশ্বতর উত্তর, বরুণ অনিমেষের তুলনায় এক কাঠি উপরে।

Advertisements

এরপরেই তিনি বলেন, জি ফাইভে ‘আবার প্রলয়’ এসে গিয়েছে। শুভশ্রী দেখে নিতে পারেন। সেখানেই দেখা যাবে, অনিমেষ কিভাবে বরুণকে শাসন করেন! এরপরেই ভিডিওর সাথে ‘আবার প্রলয়’-এর পিতা-পুত্রের দৃশ্য জুড়ে দেওয়া হয়েছে।

Advertisements

‘আবার প্রলয়-এ সুন্দরবনের নারী পাচার চক্রের তদন্তকারী অফিসার অনিমেষ পারিবারিক জীবনে তাঁর স্ত্রীকে যথেষ্ট সম্মান করেন। পিতা হিসাবেও তিনি সফল। দুঁদে পুলিশ অফিসার অনিমেষ উদ্ধার হওয়া তরুণীদের পিতৃসুলভ আচরণে ‘মা’ বলে সম্বোধন করেন। ওয়েব সিরিজটি নিয়ে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও দিনের শেষে আবারও জিতে গিয়েছেন অনিমেষ রূপী শাশ্বত।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

whatsapp logo
Advertisements