Bengali SerialHoop Plus

Swastika Ghosh: দীপার চরিত্রে সুযোগ পেতে কি করতে হয়েছিল স্বস্তিকাকে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-র টিআরপি আকাশছোঁয়া। জি বাংলার ‘জগদ্ধাত্রী’-র দারুণ টক্কর এই মেগার। সূর্য ও দীপার রসায়ন দর্শকদের যথেষ্ট পছন্দের। বর্তমানে বেঙ্গল টপার না হলেও ‘অনুরাগের ছোঁয়া’ চ্যানেল টপার তো বটেই। এই ধারাবাহিকের মাধ্যমে মাত্র উনিশ বছর বয়সে টিনএজার মেয়ের মায়ের ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। প্রথমদিকে এই চরিত্রে অভিনয় করতে অস্বস্তি হলেও পরে নিজেকে তিনিই বুঝিয়েছেন, সব ধরনের চরিত্রে তাঁকে সাবলীল হতে হবে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’-র দীপার অডিশনের ভিডিও।

স্টার জলসার তরফে বহুদিন হল একটি সোশ্যাল মিডিয়া পেজ তৈরি করা হয়েছে যার নাম ‘জলসা স্টোরিজ’। এই পেজে স্টার জলসার বিভিন্ন পুরানো ধারাবাহিকের কিছু পর্ব শেয়ারের পাশাপাশি এই চ্যানেলের বিভিন্ন মেগার অভিনেতা-অভিনেত্রীদের মুহূর্ত শেয়ার করে নেওয়া হয় অনুরাগীদের সাথে। মূলতঃ চ্যানেলের স্বার্থে তৈরি এই পেজে এদিন শেয়ার করা হয়েছে দীপার চরিত্রে স্বস্তিকার অডিশনের একটি ছোট ক্লিপিং। মোবাইলের সেলফি মোডে রেকর্ড করা হয়েছে এই ভিডিওটি। গ্রামীণ পরিবেশের মাঝে দাঁড়িয়ে রীতিমত ইমোশনাল হয়ে সংলাপ বলছেন স্বস্তিকা। সম্ভবতঃ ভিডিওটি তাঁর বাড়ি রায়দীঘির কোনো অঞ্চলে তোলা। নেটিজেনদের একাংশের মতে, অডিশন ভিডিওর থেকেও যথেষ্ট ভালো দীপার চরিত্রে স্বস্তিকার অভিনয়।

দক্ষিণ চব্বিশ পরগণার রায়দীঘির বাসিন্দা স্বস্তিকা তাঁর বাবার সাথে অডিশন দিতে আসতেন কলকাতায়। ট্রেনে করে যাওয়া-আসা করতে লাগত ছয় ঘন্টা। ফলে অডিশনের পর বহুদিন বাড়ি ফিরতে পারতেন না তিনি। কখনও স্টেশনেই রাত কাটিয়েছেন। ‘সরস্বতীর প্রেম’ নামে একটি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন স্বস্তিকা।

কিন্তু ‘অনুরাগের ছোঁয়া’ তাঁকে দিয়েছে পরিচিতি। বর্তমানে সূর্য ও দীপার ভুল বোঝাবুঝি অব্যাহত। সত্যিই কি মিশকাকে বিয়ে করবে সূর্য? জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

whatsapp logo