whatsapp channel

Raj-Shilpa-Sherlyn: জামিনের আবেদন খারিজ শার্লিন চোপড়ার, মানহানির মামলা ঠুকলেন শিল্পা

শিল্পার স্বামী রাজ কুন্দ্রা বর্তমানে জেল হেফাজতেই আছেন। জামিন মঞ্জুর করা হয়নি, বরং আরো ১৪ দিনের জেল হেফাজতে থাকার নির্দেশ দেয় কোর্ট। এদিকে শার্লিন চোপড়া একের পর এক বিস্ফোরক বার্তা…

Avatar

HoopHaap Digital Media

শিল্পার স্বামী রাজ কুন্দ্রা বর্তমানে জেল হেফাজতেই আছেন। জামিন মঞ্জুর করা হয়নি, বরং আরো ১৪ দিনের জেল হেফাজতে থাকার নির্দেশ দেয় কোর্ট। এদিকে শার্লিন চোপড়া একের পর এক বিস্ফোরক বার্তা দিয়ে চলেছেন রাজ কুন্দ্রার বিরুদ্ধে। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার সামনে এসে শার্লিন বিবৃতি দেন, “আমিই সেই প্রথম ব্যক্তি যে কিনা গত মার্চ মাসে মহারাষ্ট্র সাইবার সেলের ডাকে সাড়া দিই। সমনের জবাব দিতে আমি আমি সাইবার সেলের মুখোমুখি হয়েছি। আমি লুকিয়ে পড়িনি অথবা এমন কথাও বলিনি, শিল্পা এবং ওর বাচ্চাদের কথা ভেবে আমার মন কাঁদছে”.

গত দুদিন আগে শার্লিন এও জানান যে রাজ শিল্পাকে নিয়ে যৌন জীবনে খুশি ছিলেন না। তারিখ উল্লেখ করে জানান যে গত ২৭ মার্চ ২০১৯ মিটিং হয় তাদের দুজনের। এরপর হটাৎ করেই শার্লিনের বাড়িতে হাজির হন রাজ কুন্দ্রা। এবং বাড়ি ঢুকেই শার্লিনের উপর ঝাঁপিয়ে পড়েন রাজ। এমনকি জোর করে চুমু খেতে থাকেন রাজ। এক্ষেত্রে, অ্যাডাল্ট অভিনেত্রী শার্লিনের দাবি, কাজ আর প্লেজার মেশাতে চাই না।

বর্তমানে দুজনেই জেল হেফাজতে আছেন। এদিকে বৃহস্পতিবার এই মামলায় আগাম জামিনের আবেদন করেন শার্লিন। যদিও সেই আবেদন খারিজ করে দেয় মুম্বই আদালত।  প্রসঙ্গত, চলতি বছরের ৯ ফেব্রুয়ারি গ্রেফতার করা হয় Umesh Kamat-কে। তখনই মধুচক্রের মধুচক্রের সন্দন পান পুলিশ। এরপর কেচো খুঁড়তে কেউটে বেড়িয়ে পরে। জানা যায় ওই অভিযুক্ত ব্যাক্তি রাজ কুন্দ্রার-র সংস্থায় চাকরি করতেন। মুম্বই পুলিশৈর কথা অনুযায়ী রাজ কুন্দ্রার অফিসে বসেই মোবাইল অ্যাপে মোট ৮টি পর্নোগ্রাফিক ভিডিয়ো আপলোড করেন এই উমেশ কামাত। এরপরই গ্রেফতার হন অ্যাডাল্ট অভিনেত্রী গহনা বৈশিষ্ঠ Gehana Vasisth। পরবর্তীতে সমন পাঠানো হয় শার্লিন চোপড়াকে।

জল এভাবে গড়ালে শিল্পার নামও উঠে আসে তদন্তে। যদিও তদন্তে শিল্পার কোনো প্রত্যক্ষ সংযোগ দেখছেন না পুলিশ, এদিকে বহু মানুষের ধারণা রাজ যা করেন শিল্পা জানবেন না এমন কি করে হয়? উল্লেখ্য, রাজ কুন্দ্রার পর্ণগ্রাফি বিজনেস এখন হট কেক। কিন্তু, শিল্পা খুশি নন যে তার স্বামীকে নিয়ে এভাবে কাটাছেঁড়া করা হোক, তাই তিনি কিছু সংবাদমাধ্যমের উপর মানহানির মামলা করেছেন। তার দাবী নিঃস্বার্থ ক্ষমা চাওয়া হোক নয়তো ২৫ কোটি টাকার ক্ষতিপূরণ দিতে হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media