whatsapp channel

Mithai: কেন ভেঙে গিয়েছিল প্রথম প্রেম! মুখ খুললেন ‘মিঠাই’ সৌমিতৃষা

দীর্ঘ এক বছর ধরে মিঠাই যে দর্শকদের মনে একটি গভীর জায়গা নিয়ে নিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। পর্দায় এখন মিঠাইয়ের প্রেমে সিদ্ধার্থ হাবুডুবু খাচ্ছে। একটু একটু করে জমে…

Avatar

HoopHaap Digital Media

দীর্ঘ এক বছর ধরে মিঠাই যে দর্শকদের মনে একটি গভীর জায়গা নিয়ে নিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। পর্দায় এখন মিঠাইয়ের প্রেমে সিদ্ধার্থ হাবুডুবু খাচ্ছে। একটু একটু করে জমে উঠছে সিড এবং মিঠাইয়ের এই প্রেমের মিষ্টি মধুর উপাখ্যান। অনস্ক্রীনে যেমন মিঠাই সিদ্ধার্থের প্রেমে হাবুডুবু খাচ্ছে তেমনি বাস্তবে কার সাথে প্রেম করে মিঠাই এই বিষয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই।

বলা হয় প্রথম প্রেম এমনই যা কোনদিনও পূর্ণতা পায়না অথচ তাঁকে সারাজীবন ভোলা যায় না। সৌমিতৃষারও কি এইরকম অনুভূতি? কি জানালেন মিঠাই। একটি সংবাদমাধ্যমকে দেওয়া ইন্টারভিউতে সৌমিতৃষা বলেন,“স্কুল লাইফে একজনের প্রতি আমার ভাললাগা ছিল। কিন্তু সেটাকে প্রথম প্রেম বলা যায়না। কারণ সেভাবে দেখা সাক্ষাৎ করার সময় পেতাম না আমরা। আমি খুবই রক্ষণশীল পরিবারের একটি মেয়ে ছিলাম। স্কুল থেকে টিউশন সব জায়গায় মা-বাবার সঙ্গে যেতাম। দেখা না হতে হতেই একদিন হঠাৎ করে ব্রেকআপ হয়ে গেল। আসলে কোনদিনও মুখ ফুটে ভালোবাসি বলা হয়ে ওঠেনি।”

কিন্তু এখন অভিনেত্রীর ধারণা অন্যরকম। সৌমিতৃষা সাফ জানান,“ছোট বয়স থেকেই আমার একটা ধারণা মাথায় ছিল কোনদিনও বিয়ে করে শ্বশুরবাড়ি যাবনা। কনকাঞ্জলি দিয়ে মা-বাবার ঋণ শোধ করে চলে যাওয়া আমার পক্ষে সম্ভব হবে না। এই ভয় ছোটবেলা থেকেই আমার ছিল আর এখনও আছে। আমি দরকার পড়লে আমার বরকে একটা ফ্ল্যাট কিনে দেবো কিন্তু আমি মা-বাবার পাশাপাশি সব সময় থাকতে চাই। আমার ফ্ল্যাট থেকে বেরোলেই যেন মা-বাবার ফ্ল্যাট চোখে পড়ে আমার। এখনও আমার সিন করতে করতে মা-বাবার জন্য চিন্তা হয়। আমার যত বয়স বাড়বে এই চিন্তাটা বাড়তে থাকবে। তাই আমি এক প্রান্তে মা-বাবা অন্য প্রান্তে এটা কোনদিন হতে দেবো না আমি।”

যদি এই কারণে মিঠাইকে আজীবন সিঙ্গেল থাকতে হয় মিঠাই রাজি। তাঁর মতে একটি সম্পর্কে যেতে গেলে অনেক অ্যাডজাস্টমেন্টের দরকার হয়।

টিআরপিতে মিঠাইয়ের উত্থান-পতন লেগেই আছে। একদা বাংলার সেরা মিঠাই এখন ধুলোকণার কাছে প্রতি সপ্তাহে পরাজিত হচ্ছে। এই প্রসঙ্গে অভিনেত্রীর কি মতামত? অভিনেত্রী বলেন, “যদি এক শতাংশ মানুষ মিঠাই ভালোবাসেন তাহলে সেটাই আমার কাছে আশীর্বাদ। কিন্তু টিআরপি কমলে কোথাও গিয়ে খারাপ তো লাগেই। মনে হয় যে কোনোভাবে আমরা দর্শকদের কাছে পৌঁছাতে পারছিনা। কিন্তু সম্প্রতি কয়েক সপ্তাহে মিঠাই আগের থেকে অনেক এগিয়ে এসেছে। গল্পেও নানা পরিবর্তন আসছে। মিঠাই-র প্রতি মানুষ সবসময় ভালোবাসা দেখিয়েছেন যে মানুষ এখনো মিঠাই ভালোবাসেন না আশা করা যায় কিছুদিনের মধ্যে সেই মানুষও মিঠাই ভালোবেসে ফেলবেন।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media