whatsapp channel

Madhumita Sarcar: কালো বিকিনিতে সুইমিংপুলে লাস্যময়ী মধুমিতা সরকার, হটনেসে ঘুম উড়ল নেটিজেনদের

সন্ধ্যে নামার মুখে যখন তিলোত্তমা প্যাচপ্যাচে গরমে হাসফাঁস করছে তখন লাস্যময়ী মধুমিতা এক রুফটপ সুইমিং পুলে জলকেলিতে ব্যস্ত। যদিও অশনি ঘূর্ণিঝড়ের নিম্নচাপের জেরে কলকাতা সহ তার পার্শ্ববর্তী এলাকা এখন ঠান্ডা…

Avatar

সন্ধ্যে নামার মুখে যখন তিলোত্তমা প্যাচপ্যাচে গরমে হাসফাঁস করছে তখন লাস্যময়ী মধুমিতা এক রুফটপ সুইমিং পুলে জলকেলিতে ব্যস্ত। যদিও অশনি ঘূর্ণিঝড়ের নিম্নচাপের জেরে কলকাতা সহ তার পার্শ্ববর্তী এলাকা এখন ঠান্ডা শীতল। তবে একটা গুমোট গরম ঘরে ঘরে কাজ করছে। অর্থাৎ বাইরে ঠান্ডা, ঘরে গরম। সেই গরম কাটানোর জন্য সুইমিং পুল বেছে নিলেন মধুমিতা সরকার।

সোশ্যাল মিডিয়ায় মধুমিতা যথেষ্ট অ্যাক্টিভ।প্রায় সময় নিজস্ব আপডেট দেন তিনি। কখন কি করছেন, কোথায় যাচ্ছেন, কী খাচ্ছেন সবটাই জানতে পারে তার অনুরাগীরা। তাই এবারেও একটা মনোরম উষ্ণ ভিডিও পোস্ট করে মধুমিতা ভাগ করে নিলেন তার জলকেলির আনন্দ।

ভিডিওতে দেখা যাচ্ছে, মধুমিতার পরনে তার প্রিয় রঙ কালো একটি সুইম শ্যুট। একেবারে রিল্যাক্স মুডে পুল সাইটে মাথা নামিয়ে শুয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। কখনো চুমুক দিয়েছেন সরবতের গ্লাসে, আবার কখনো আকাশের এক ফালি চাঁদ দেখিয়েছেন। ঠিক যেন চাঁদের আলো ঠিকরে পড়ছে মধুমিতার শরীরে। মধুমিতার এমন উষ্ণ আবেদনে ভরপুর জলকেলি দেখে তার পুরুষ অনুরাগীদের রাতের ঘুম উড়েছে।

টলি পাড়ার এই মিষ্টি মেয়ে একসময় টেলিভিশনের ধারাবাহিক দিয়ে দর্শকদের মনে জায়গা করে নেন। তারপর, বিজ্ঞাপন থেকে বাংলা সিনেমা, সর্বত্র নিজের কাজের ক্ষেত্র বানিয়ে নেন। ইতমধ্যে, বড় পর্দায় কাজ করে ফেলেছেন তিনি। সূত্রের খবর, মধুমিতা হয়তো দক্ষিণী ছবিতে কাজ করতে চলেছেন। এবং, সেই ছবিতে দক্ষিণের জনপ্রিয় নায়কের বিপরীতেই তাকে দেখা যাবে। যদিও খবরটি পাকা নয়, তবে মধুমিতা যে তার কেরিয়ার নিয়ে খুবই পজিটিভ তা তার কাজ দেখলেই আন্দাজ করা যায়।

whatsapp logo