Bengali SerialHoop Plus

Srijla Guha: পোশাক নিয়ে কটাক্ষের শিকার ‘মন ফাগুন’-এর পিহু

শেষ হয়ে গিয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মন ফাগুন’। কিন্তু সৃজলা গুহ (Srijla Guha) এখনও জনমানসে রয়ে গিয়েছেন ‘পিহু’ রূপেই। চলতি বছরের শুরুতেই ব্রেক-আপ হয়ে গিয়েছে সৃজলার। তাঁর ব্রেক-আপের সাথে নাম জড়িয়েছে সৃজলার সহ-অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)-র। কিন্তু তা নেহাতই ছিল গুজব। সৃজলার ব্রেক-আপ নিতান্তই একটি বিচ্ছিন্ন ঘটনা। তবে এবার রীতিমত সমালোচিত হতে হল সৃজলাকে।

‘মন ফাগুন’-এ সৃজলাকে সাধারণতঃ শাড়ি পরেই অভিনয় করতে দেখা গিয়েছে। এটি তাঁর প্রথম সিরিয়াল হওয়ার ফলে সৃজলার এই রূপই গেঁথে গিয়েছে দর্শকদের মনে। ফলে ‘মন ফাগুন’ শেষ হয়ে গেলেও সৃজলাকে দর্শকদের একাংশ শাড়িতে দেখতেই পছন্দ করেন। কিন্তু সম্প্রতি সৃজলার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলিতে সৃজলার পরনে রয়েছে হালকা নীল রঙের রিপড ডেনিম ও অফ হোয়াইট রঙের টপ। চোখে রয়েছে সানগ্লাস। হালকা মেকআপ করেছেন সৃজলা। এই পোশাকের সাথে তিনি নিয়েছেন পিচ রঙের স্লিং ব্যাগ। গাড়ির মধ্যে বসে রয়েছেন সৃজলা। সৃজলার এই ছবিগুলি দেখে নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করতে শুরু করেছেন। তাঁর রিপড জিনস নিয়ে রীতিমত হাসাহাসি পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

কারণ সৃজলার রিপড জিনসের ডিজাইনটি অদ্ভুত। সেটি এতটাই বেশি ছেঁড়া, মনে হচ্ছে হঠাৎই ওই ভাবে ফেটে গিয়েছে জিনসটি। কোনো ডিজাইন বোঝা যাচ্ছে না। অনেকে কটুক্তি করেছেন, এমন প‍্যান্ট পরার থেকে না পরা অনেক ভালো। অনেকে বলেছেন, কেউ কি সৃজলার জিনসের বাকি অংশ বোম মেরে উড়িয়ে দিয়েছেন!

স্টার জলসায় সম্প্রচারিত হওয়ার এক বছর কাটতে না কাটতেই শেষ হয়ে গিয়েছে ‘মন ফাগুন’। একসময় স্লট লিডার হলেও জি বাংলায় ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ সিরিয়ালটি শুরু হতেই কমতে শুরু করেছিল ‘মন ফাগুন’-এর টিআরপি। শেষ অবধি চ্যানেল কর্তৃপক্ষ এই সিরিয়ালটি শেষ করে ওই স্লটে নতুন সিরিয়াল সম্প্রচারের সিদ্ধান্ত নেন।

whatsapp logo