whatsapp channel

Priyanka Chopra: নিকের স্ত্রী হওয়ার আগে প্রাক্তন প্রেমিকের সঙ্গে যা করেছিলেন প্রিয়াঙ্কা

করণ জোহর (Karan Johar) ইন্ডাস্ট্রির অন্যতম বিতর্কিত প্রযোজক ও পরিচালক হলেও তাঁর শো ‘কফি উইথ করণ’-এ তিনি এক সুকৌশলী সঞ্চালক। করণের প্রশ্নের প্রতিটি বাণ ব্রহ্মাস্ত্রের থেকে কিছু কম নয়। করণ…

Avatar

করণ জোহর (Karan Johar) ইন্ডাস্ট্রির অন্যতম বিতর্কিত প্রযোজক ও পরিচালক হলেও তাঁর শো ‘কফি উইথ করণ’-এ তিনি এক সুকৌশলী সঞ্চালক। করণের প্রশ্নের প্রতিটি বাণ ব্রহ্মাস্ত্রের থেকে কিছু কম নয়। করণ অত্যন্ত কৌশলে এমন ধরনের প্রশ্ন করেন, যাতে তাঁর সামনে বসা সেলিব্রিটিরা সেই প্রশ্নের উত্তর দিতে বাধ্য হন। এমনই পরিস্থিতির শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-ও।

বর্তমানে প্রিয়াঙ্কা বিবাহিত ও তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas)-এর সঙ্গে সুখী দাম্পত্য জীবন যাপন করছেন লস অ্যাঞ্জেলসে। সম্প্রতি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন তিনি। কন্যার নাম রেখেছেন মালতী মেরি (Malti Merry Chopra Jonas)। কিন্তু একসময় ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে এসেছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় করণ কফি খেতে খেতে তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, প্রাক্তন প্রেমিককে প্রিয়াঙ্কা কখনও চুম্বন করেছিলেন কিনা! চোখের ইশারায় সম্মতি জানিয়েছিলেন প্রিয়াঙ্কা। চুম্বন তো প্রেমের ক্ষেত্রে অত্যন্ত স্বাভাবিক ব্যাপার। কিন্তু এর পরের প্রশ্ন ছিল মারাত্মক। করণ জানতে চেয়েছিলেন, প্রিয়াঙ্কা কখনও ফোন সেক্স করেছেন কিনা!

প্রিয়াঙ্কা দ্বিধাহীন ভাবে হাসিমুখে জানিয়েছিলেন, তিনি ফোন সেক্স করেছিলেন এবং তাও আলো জ্বালিয়ে। করণের চতুর প্রশ্নের উত্তর চটুল ভাবেই দিয়েছিলেন প্রিয়াঙ্কা। এমনকি তিনি বলেছিলেন, ফোন সেক্স করার মধ্যে কোনো অন্যায় দেখেন না তিনি। এরপর করণ জানতে চান, প্রিয়াঙ্কা কখনও তাঁর প্রেমিকের সঙ্গে স্নান উপভোগ করেছেন কিনা! প্রিয়াঙ্কার উত্তর তাতেও ছিল ‘হ্যাঁ’। এরপরেই প্রিয়াঙ্কা মজা করে বলেছিলেন, তাঁর মা হয়তো ‘কফি উইথ করণ’-এর এই পর্বটি দেখবেন না।

করণ অবশ্য এতগুলি প্রশ্ন করেও ক্ষান্ত হননি। তিনি জিজ্ঞাসা করেন, প্রিয়াঙ্কা তাঁর প্রেমিকের সাথে মোবাইল চ্যাটে যৌনতা সম্পর্কিত কথা লিখেছিলেন কিনা! প্রিয়াঙ্কা বলেন, অবশ্যই। কারণ তাঁর মতে, যৌনতা মানুষের স্বাভাবিক প্রবৃত্তি।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)