whatsapp channel

ছয় মাস বয়সেই হাঁটতে শুরু করল ইউভান, খুদের কীর্তি দেখে হতবাক শুভশ্রী

বাবা ব্যস্ত ভোটের প্রচার নিয়ে৷ পরিচালনার কাজের সাথে কাঁধে তুলে নিয়েছেন রাজনীতির কাজ। হ্যাঁ ঠিক ধরেছেন ইউভানের কথাই বলছি। রাজনীতিতে সদ্য পা দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। অনেক কিছুই জানেননা তিনি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাবা ব্যস্ত ভোটের প্রচার নিয়ে৷ পরিচালনার কাজের সাথে কাঁধে তুলে নিয়েছেন রাজনীতির কাজ। হ্যাঁ ঠিক ধরেছেন ইউভানের কথাই বলছি। রাজনীতিতে সদ্য পা দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। অনেক কিছুই জানেননা তিনি তবে কাজ শেখার চেষ্টা করছেন। এবারের বিধানসভা নির্বাচনে ব্যারাকপুরের হয়ে বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে দলের টিকিটে ভোটে দাঁড়িয়েছেন৷ ব্যারাকপুরের মতো চর্চিত কেন্দ্রে রাজ যে তৃণমূলের অন্যতম ট্রাম্পকার্ড , সে ব্যাপারে কোনও সন্দেহ নেই কারোরই । ব্যরাকপুরের মানুষের মন জিততে আপাতত এখানেই নিজের ঘাঁটি বেঁধেছেন পরিচালক মশাই।

Advertisements

টেলি ইন্ড্রাস্টিতের একের পর এক হিট সিনেমা দিয়ে যেমন করে সিনে প্রেমিদের প্রিয় পাত্র হয়ে উঠেছেন ঠিক একইভাবে শাসকদলে নাম লিখিয়ে নিজের কাজ দিয়ে নেতা হিসেবে সকলের মন জিতে নেওয়ার প্রচেষ্টায় আছে। সেই জন্যই তো এই রোদে লাক্সারি গাড়ি, লাক্সারি বাড়ি, এসি ঘর ছেড়ে এই রোদে রাস্তায় রাস্তায় প্রতিদিন প্রচার, মিটিং, মিছিল এসবের মধ্যে বেশ ভালোই ব্যস্ত হয়ে পড়েছেন। যতই রাজনীতির কাজ নিয়ে নিজেকে ব্যস্ত রাখুক না কেন কাজের শেষে রাতের বেলাতে নিজের স্ত্রী আর ছেলেকে স্মরণ করছে। আর তাই তো হাজার ব্যস্ততার মধ্যে ছেলের কিছু বিশেষ মুহূর্ত সকলের সামনে শেয়ার করতে ভোলেননি।

Advertisements

ছোট্ট ইউভান কিছুদিন আগেই ছ মাসে পা দিয়েছে। আর এখন মায়ের সঙ্গে সময় কাটছে ছোট্ট ইউভানের৷ কিন্তু প্রচারের মাঝে মাঝেই একবার করে রাখছেন ছেলের খোঁজ৷ ভিডিও কলেই একবার করে বাবা ছেলের দেখা হচ্ছে। ধীরেধীরে ছেলেও বড় হয়ে উঠছে৷ অন্নপ্রাসন হতে না হতেই হাঁটতে চেষ্টা করছে সে৷ তবে সবটাই যেন বাবা দেখছেন মুঠো ফোনে বন্দী করা ভিডিয়োর মাধ্যমে ৷ আর সকলের সামনে সেই ভিডিয়োগুলি নিয়েও আসছেন রাজ৷ কারণ রাজ চান তাঁর মতো সকল অনুগামীরা ও ইউভানের বেড়ে ওঠার নানান মুহূর্তের সাক্ষী থাকুক।

Advertisements

কখনো ইউভান একা একাই হামাগুড়ি দিতে শিখে যাচ্ছে তো হাঁটার চেষ্টা করছে। ছমাস বয়স হওয়ার পর থেকেই নিত্য নতুন নতুন জিনিস করছে ছোট্টু যা দেখে মা বাবার সাথে ইউভানের অনুগামীরা আনন্দে উচ্ছ্বসিত। ইউভান এখন ক্ত করে বসতে শিখছে ইউভান৷ মায়ের গলা শুনে তাঁর দিকে হাঁ করে তাকিয়ে থাকছে আবার মা ধপ্পা বললে হাসতে হাসতে বসেও পড়ছে। এবার রকস্টার ইউভান হাফ প্যান্ট আর হলুদ টিশার্ট পড়ে একাই একাই এক পা করে হাঁটতে শিখে গিয়েছে। আর পিছন থেকেই মা আনন্দে উচ্ছ্বসিত। ক্যপশানে লিখলেন, ‘লাভ ইউ বেবি’ এরপরই এই ভিডিও শেয়ার হতে মিথিলা, পরমব্রত সকলেই ইউভানকে প্রশংসা করলেন। অনুগামীরাও ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media