Bengali SerialHoop Plus

কোথায় কোভিড নিয়মাবলী! দিব্যি শ্যুটিং চলছে ‘মিঠাই’ ধারাবাহিকের

করোনার প্রকোপের জন্য চলতি মাসের ১৬ তারিখ থেকেই বন্ধ ছিল সমস্ত শ্যুটিং পর্ব। টলি পাড়ায় এখনও তালা ঝুলছে। রাজ্যে করোনা পরিস্থতি স্বাভাবিক স্তরে আনার জন্য মুখ্যমন্ত্রীর নির্দেশে চলছে আংশিক লক ডাউন। এবং এমত অবস্থায় বন্ধ রয়েছে আউটডোর শ্যুটিং। তবে অনেকেই বাড়ি থেকে শ্যুট করে পাঠাচ্ছেন। ঠিক এরই মধ্যে দেখা গেল মিঠাই কোনো কিছুর ভ্রুক্ষেপ না করেই তরতরিয়ে এগিয়ে চলেছে। ব্যাপারটা কী?

কিছুদিন আগেই মিঠাই ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুন্ডু জানান যে মিঠাই ধারাবাহিক চলবে। কিন্তু, কিভাবে চলবে তা বলেননি। যেখানে অন্যান্য ধারাবাহিকের কলাকুশলীরা বাড়ি থেকে শ্যুট করছেন, সেখানে মিঠাই পুরোপুরি একটাই সেটে শ্যুট হচ্ছে। তাহলে কি মিঠাই ধারাবাহিক করোনা নিয়ম মানছে না?

এদিকে, টেলি-পাড়ার কানাঘুষো খবর, ধারাবাহিকের নায়ক আদৃত রায়ের বাড়ির কাছাকাছি কোথাও শ্যুট হয়েছে। পর্যাপ্ত পরিমাণ কলাকুশলী ও টেকনিশিয়ানদের নিয়ে শ্যুট করেছেন সকলে। সত্যি কি তাই? তাহলে কি মিষ্টির দোকানের মতন মিঠাই এর ঝাপ পুরোপুরি বন্ধ হয়নি?

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে নায়িকা সৌমিতৃষা কুন্ডু জানান যে তিনি এই বিষয়ে কিছু বলতে পারবেন না। চ্যানেলের সঙ্গে যোগাযোগ করে নিলে ভাল হয়। অর্থাৎ পুরো ব্যাপারটা চ্যানেলের উপর ছেড়ে দিয়েছেন নায়িকা। এদিকে শ্রীনিপা ঐন্দ্রিলা সাহার কথা থেকেও এমনটা জানা গেল যে ১৫ মে শেষ শ্যুট করেছিলেন তাঁরা। এর পরে তিনি মধ্যমগ্রামে তাঁর বাড়ি চলে গিয়েছেন। তাহলে ফেডারেশনের তরফে বিজ্ঞপ্তি জারি হওয়া সত্ত্বেও লুকিয়ে কাজ চলছে টেলি-পাড়ায় ‘মিঠাই’ টিম, এই কথা কি ভুয়ো?

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

whatsapp logo