whatsapp channel

Pooja Gor: শাড়ি-সিঁদুর ছেড়ে বিকিনি লুকে ছক্কা হাঁকালেন টেলিভিশনের সংস্কারি বৌমা!

হিন্দি ছোট পর্দার জনপ্রিয় মুখ পূজা গোর (Pooja Gor)। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু উষ্ণ ছবি পোস্ট করেছেন যা দেখে তার অনুরাগীরা হতবাক। সোশ্যাল মিডিয়ায় পূজা যথেষ্ট সক্রিয়, কিন্তু…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

হিন্দি ছোট পর্দার জনপ্রিয় মুখ পূজা গোর (Pooja Gor)। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু উষ্ণ ছবি পোস্ট করেছেন যা দেখে তার অনুরাগীরা হতবাক। সোশ্যাল মিডিয়ায় পূজা যথেষ্ট সক্রিয়, কিন্তু তাকে কখনো বিকিনি বোল্ড লুকে দেখা যায়নি। এছাড়া, টেলিভিশনের পর্দায় তিনি একজন সংস্কার জানা বউয়ের ভূমিকায় অভিনয় করছেন। তাই, আচমকা তাকে বিকনি বোল্ড লুকে দেখে অবাক অনুরাগীরা।

Advertisements

‘মন কি আওয়াজ প্রতিজ্ঞা’(Mann Kee Awaaz Pratigya)-এর মাধ্যমে খ্যাতি অর্জন করেছিলেন পূজা গোর (Pooja Gor)। যদিও, ২০০৯ সালে পূজা, করণ কুন্দ্রা এবং কৃতিকা কামরার সাথে ‘কিতানি মহব্বত হ্যায়’ শো দিয়ে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। কিন্তু, তিনি ‘মন কি আওয়াজ প্রতিজ্ঞা’য় দৃঢ় মনের বউ হিসেবে বেশি পরিচিতি পান, এবং সুনাম অর্জন করেন । ধারাবাহিক ছাড়াও, পূজা গোরকে অভিনয় করতে দেখা গিয়েছে ‘সাবধান ইন্ডিয়া’তে সঞ্চালনা করতে, এবং প্রয়াত সুশান্ত সিং রাজপুত ও সারা আলি খানের সঙ্গে ‘কেদারনাথ’ সিনেমায় অভিনয় করতে।

Advertisements

টেলিভিশনের পর্দায় পূজা গোর যেমন পরিচিত মুখ তেমনই সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট সক্রিয়। মাঝে মধ্যেই তিনি ফিটনেস গোল এর কিছু ছবি পোস্ট করেন, এছাড়া বিভিন্ন ট্যুরের ছবিও শেয়ার করেন। সম্প্রতি, অভিনেত্রী শ্রীলঙ্কা ভ্রমণে গিয়েছিলেন, এবং সেখান থেকেই একাধিক হট ও বোল্ড ছবি পোস্ট করেন তিনি, যা হয়ে উঠেছে আলোচনার বিষয়বস্তু। পর্দার সংস্কারি বউমা যে এভাবে জলে আগুন ধরাতে পারেন সেটি অনেকেই কল্পনা করতে পারেননি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Pooja A Gor 🧿 (@poojagor)

Advertisements

শুধু পূজা গোর বলে নয়, যারাই পর্দায় সংস্কারি চরিত্রে অভিনয় করছেন তারাই বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় বোল্ড লুকে অবতীর্ণ হচ্ছেন, এবং সেই ছবিগুলো ভাইরাল হচ্ছে মিনিটে মিনিটে।

whatsapp logo
Advertisements